ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

বিভিন্ন রুটে ফ্লাইট বাড়িয়েছে বিমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
বিভিন্ন রুটে ফ্লাইট বাড়িয়েছে বিমান

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যাত্রী চাহিদা বৃদ্ধির পরিপ্রেক্ষিতে বেশ কয়েকটি রুটে ফ্লাইট সংখ্যা বাড়িয়েছে। রোববার (৩ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সংস্থাটি।

জানা গেছে, ফ্লাইট বাড়ানোর সিদ্ধান্তের পর আগামী ২৮ ডিসেম্বর থেকে প্রতি বৃহস্পতিবার বিজি-২৩৫ সরাসরি প্লেনটি সিলেট-জেদ্দা রুটে যাত্রা করবে। আগামী ২১ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ থেকে প্রতি বুধবার বিজি-২৩৬ সরাসরি জেদ্দা-সিলেট রুটে যাত্রা করবে।

আগামী ২৭ ডিসেম্বর থেকে প্রতি বুধবার বিজি-২৩৭ সরাসরি সিলেট-মদিনা রুটে যাতায়াত করবে। অব্যাহত যাত্রী চাহিদা, ওমরাহ যাত্রী বৃদ্ধির পরিপ্রেক্ষিতে ফ্লাইটসমূহ বৃদ্ধি করা হয়েছে।           

আগামী ৯ জানুয়ারি থেকে প্রতি মঙ্গলবার বিজি-১৩৮ সরাসরি মদিনা-চট্টগ্রাম রুটে যাত্রা করবে। ১১ ডিসেম্বর থেকে প্রতি সোমবার একটি অতিরিক্ত ফ্লাইট বিজি ১৪৮ সরাসরি দুবাই-চট্টগ্রাম রুটে চলাচল করবে। ১৩ ডিসেম্বর থেকে প্রতি বুধবার বিজি ২২৭ সরাসরি সিলেট-আবুধাবি রুটে যাত্রা করবে এবং ১৭ ডিসেম্বর থেকে প্রতি রবিবার বিজি ১২৭ সরাসরি চট্টগ্রাম-আবুধাবি রুটে চলাচল করবে। এছাড়া আগামী ৭ জানুয়ারি থেকে প্রতি রোববার একটি অতিরিক্ত ফ্লাইট বিজি ১২৫ সরাসরি চট্টগ্রাম-দোহা রুটে যাত্রা করবে।          

ইতোমধ্যে এসব রুটের শিডিউল বিমানের হোস্ট সিস্টেমসহ সব ডিস্ট্রিবিউশন চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে। যাত্রীরা বিমানের যেকোনো সেলস সেন্টার, বিমান কল সেন্টার, বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপস ও বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এসব রুটের টিকেট ক্রয় করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
এমকে/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।