ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

এভিয়াট্যুর

প্লেনের চাকা পাংচার, শাহজালালে জরুরি অবতরণ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
প্লেনের চাকা পাংচার, শাহজালালে জরুরি অবতরণ

ঢাকা: বরিশাল থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসা একটি এয়ারক্রাফটের চাকা পাংচার হয়েছে। তবে এটি নিরাপদে অবতরণ করতে পেরেছে।

 

রোববার (৫ মার্চ) বিকেলে ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন এই তথ্য নিশ্চিত করেন।  

তিনি জানান, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি এয়ারক্রাফট ইমার্জেন্সি অবতরণ করার সংবাদ পেলে সাহায্যের জন্য ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট পাঠানো হয়। এয়ারক্রাফটটি ফায়ার সার্ভিসের উপস্থিতিতে নিরাপদে অবতরণ করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত হতাহতের ঘটনা ঘটেনি।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, রোববার দুপুর দেড়টা নাগাদ এই ঘটনা ঘটে। একটি ছোট বি-৩৫০ এয়ারক্রাফট ছিল, যেটি একটি বিশেষ ক্যালিব্রেশন ফ্লাইট পরিচালনা করছিল। অবতরণ করার আগে এয়ারক্রাফটটির চাকা পাংচার হওয়ার ঘটনা ঘটে। সেখানে কোনো যাত্রী ছিল না। দুজন পাইলট ছিলেন। তারা সম্পূর্ণ নিরাপদ আছেন। ফায়ার সার্ভিসের উপস্থিতিতে ফ্লাইটটি নিরাপদে রানওয়েতে অবতরণ করেছে।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
এমকে/এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।