bangla news

জাবিতে তিনদিনের লেখক-সম্পাদক মিলনমেলা বুধবার শুরু 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৬ ৬:৩৬:৩৪ পিএম
জাবিতে তিনদিনের লেখক-সম্পাদক মিলনমেলা বুধবার শুরু হবে।

জাবিতে তিনদিনের লেখক-সম্পাদক মিলনমেলা বুধবার শুরু হবে।

ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাহিত্য সংগঠন চিরকুটের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিনদিনব্যাপী ‘জাহাঙ্গীরনগর লিটলম্যাগ প্রদর্শনী এবং লেখক-সম্পাদক মিলনমেলা’। 

বুধবার (২৯ জানুয়ারি) বিকেল তিনটায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বরে হবে এই আয়োজন। এছাড়া ৩০ জানুয়ারি সকাল ১০টা থেকে ক্যাফেটেরিয়া চত্বরে এবং ৩১ জানুয়ারি মুরাদ চত্বরে সাহিত্য বিষয়ক প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

এই আয়োজনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি প্রকাশিত সব ছোটকাগজ, ভাঁজপত্র, পত্রিকা, সাহিত্য সাময়িকী, স্মারক প্রদর্শনী করা হবে। 

এছাড়া জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিল্প, সাহিত্য, সংস্কৃতি ও সংগঠন চর্চায় সম্পৃক্ত অনুরাগীদের নিয়ে সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হবে।

প্রদর্শনী ছাড়াও তৃতীয় দিন বিকাল ৩টায় ‘সম্পাদকের বয়ান’ শীর্ষক আড্ডা এবং সন্ধ্যা ৬টায় চিরকুটের নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হবে।

এ বিষয়ে চিরকুট-এর সভাপতি অবেদুল্লাহ আল মাসুম বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লিটলম্যাগ আন্দোলন ও সাহিত্য চর্চার গৌরবময় ইতিহাস আছে। সেই ইতিহাসটা নতুনদের সামনে তুলে ধরতেই আমাদের এই আয়োজন। 

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-26 18:36:34