ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

শিল্প-সাহিত্য

ফোক ফেস্ট: আর্মি স্টেডিয়ামের দ্বার খুলবে বিকেল ৪টায়

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৭
ফোক ফেস্ট: আর্মি স্টেডিয়ামের দ্বার খুলবে বিকেল ৪টায়

ঢাকা: তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’। রাজধানীর আর্মি স্টেডিয়ামে এ উৎসব অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (৯ নভেম্বর) থেকে ১১ নভেম্বর পর্যন্ত। 

এ উপলক্ষে আয়োজক কমিটি সান কমিউনিকেশন বাংলানিউজকে জানায়, প্রথম দিন বৃহস্পিতবার (৯ নভেম্বর) অনুষ্ঠানে দর্শকেদর প্রবেশের জন্য আর্মি স্টেডিয়ামের দ্বার খোলা হবে বিকেল ৪টায়। উৎসব শুরু হবে সন্ধ্যা ৬টায় ও উদ্বোধন হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

তবে তৃতীয় এ আয়োজন কে উদ্বোধন করছেন তা এখনো জানাতে পারেনি আয়োজক কমিটি।

এ বছর ভারত, পাকিস্তান, নেপাল, ইরান, ব্রাজিল, মালি, অস্ট্রেলিয়া, ফ্রান্স ও জাপানের প্রায় ১৪০ জন শিল্পী অংশগ্রহণ করবেন আয়োজনে। সবাই পরিবেশন করবেন শেকড়সন্ধানী গান।  

গতবারের তুলনায় এবারের উৎসব আরও বেশি বর্ণিল করে তুলতে ইতোমধ্যে সব রকম পরিকল্পনা ও প্রস্তুতি নেওয়া হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান।

অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানা যাবে ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’ ফেসবুক পেজে। এছাড়াও নিজস্ব ইউটিউব চ্যানেলে পুরো অনুষ্ঠানটি লাইভ দেখার সুযোগ পাবেন দর্শক।

প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত দর্শক উৎসব উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন আয়োজক কমিটি।  

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৭
এইচএমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa