ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

প্রকাশিত হচ্ছে বঙ্গবন্ধুকে নিবেদিত আবৃত্তি অ্যালবাম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪
প্রকাশিত হচ্ছে বঙ্গবন্ধুকে নিবেদিত আবৃত্তি অ্যালবাম

ঢাকা: বঙ্গবন্ধুকে নিবেদিত পংক্তিমালার আবৃত্তি অ্যালবাম ‘তোমারই পদধ্বনি’ এর আবৃত্তি এবং প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বৃহস্পতিবার (১১ ডিসেম্বর) বিকাল চারটায় সুপ্রিম কোর্ট বার অডিটোরিয়ামে আবৃত্তি মেলা’র ব্যানারে এ প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হবে।



শিল্পী অ্যাডভোকেট আব্দুল্লাহ আল হারুন রাসেল, অ্যাডভোকেট রাশিদা চৌধুরী নীলু ও শিল্পী মাহিদুল ইসলাম অ্যালবাম থেকে আবৃত্তি করবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম এবং শুভেচ্ছা বক্তব্য রাখবেন স্বরচিত্র আবৃত্তি চর্চা ও বিকাশ কেন্দ্রের সভাপতি ও আবৃত্তিশিল্পী মাহিদুল ইসলাম।

সিনিয়র অ্যাডভোকেট ব্যারিস্টার এম আমীর-উল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হীরু, বাংলাদেশ টেলিভিশনের উপ-মহাপরিচালক বাহার উদ্দিন খেলন, বাংলা একাডেমির উপ-পরিচালক শাহাদাৎ হোসেন নিপু, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসকুরে সাত্তার কল্লোল ও আবৃত্তিশিল্পী ও প্রশিক্ষক মীর বরকত।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।