ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

সিলেট জেলা শিল্পকলা একাডেমিতে বিভিন্ন কোর্সে ভর্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৪
সিলেট জেলা শিল্পকলা একাডেমিতে বিভিন্ন কোর্সে ভর্তি

সিলেট: সিলেট জেলা শিল্পকলা একাডেমি প্রশিক্ষণ কেন্দ্রের চার বছর মেয়াদী সঙ্গীত, নৃত্য, তালবাদ্যযন্ত্র, নাটক ও তিন বছর মেয়াদী চারুকলা এবং ২ বছর মেয়াদী আবৃত্তি কোর্সে ভর্তির জন্য আবেদনপত্র আহ্বান করা হয়েছে।

আগ্রহী প্রার্থীদের এক কপি স্ট্যাম্পসাইজের ছবিসহ নির্ধারিত ফরমে আবেদন করতে বলা হয়েছে।



সঙ্গীত ও নৃত্য বিষয়ের ক্ষেত্রে প্রার্থীর বয়স (শিশু ও সাধারণ) ৬ থেকে ৩৫ এর মধ্যে হতে হবে। এছাড়া চারুকলা, আবৃত্তি, নাটক ও তালবাদ্যযন্ত্র বিষয়ের ক্ষেত্রে প্রার্থীর বয়স ১২ থেকে ৩৫ এর মধ্যে হতে হবে।

অফিস চলাকালীন সময়ে আগ্রহীদের আগামী ৩০ ডিসেম্বর ২০১৪ তারিখের মধ্যে পূর্ব শাহী ঈদগাস্থ জেলা শিল্পকলা একাডেমি থেকে আবেদনপত্র সংগ্রহ করতে বলা হয়েছে। আগামী ৩১ ডিসেম্বর বিকেল ৫টার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

প্রত্যেক প্রার্থীকে তাদের প্রার্থিত বিষয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিতে হবে। জেলা শিল্পকলা একাডেমিতে ২০১৫ সালের ৫ জানুয়ারি সোমবার বিকেল ৩টায় সঙ্গীত (শিশু ও সাধারণ) ও তালবাদ্যযন্ত্র, ৬ জানুয়ারি মঙ্গলবার সকাল ১০টায় আবৃত্তি, বিকেল ৩টায় নৃত্য (শিশু ও সাধারণ) এবং ৭ জানুয়ারি ২০১৫ বুধবার সকাল ১০টায় চারুকলা এবং বিকেল ৪টায় নাটক বিষয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি সংক্রান্ত নির্দেশনা ও পরীক্ষার ফলাফল ১১ জানুয়ারি রোববার বিকেল ৩টায় একাডেমির নোটিশ বোর্ডে প্রকাশিত হবে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad