ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

মানিকগঞ্জে বাংলানিউজের উদ্যোগে যৌন হয়রানি বিরোধী মানববন্ধন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, মার্চ ১, ২০১১
মানিকগঞ্জে বাংলানিউজের উদ্যোগে যৌন হয়রানি বিরোধী মানববন্ধন

মানিকগঞ্জ: ‘যৌন হয়রানি রোধে আমরা সচেতন, আপনি?’ এই স্লোগানকে সামনে রেখে যৌন হয়রানির বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির লক্ষে মানিকগঞ্জে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

অনলাইন সংবাদসংস্থা বাংলানিউজের শিশুবিভাগ ইচ্ছেঘুড়ির উদ্যোগে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্বরে সকাল সাড়ে ১০টা থেকে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।



মানববন্ধনে সাংবাদিক, স্কুল-কলেজের শিক্ষার্থী, আইনজীবী, এনজিও কর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি সাব্বিরুল ইসলাম সাবু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিন খান, সুলতানা হেল্থ অ্যান্ড এডুকেশন ফাউন্ডেশনের নির্বাহী সদস্য মাহবুবুল আলম রিপন, পিপলস্ রিলায়েন্স ডেভেলপমেন্ট সোসাইটির নির্বাহী পরিচালক কামাল হোসেন, বাংলানিউজের জেলা প্রতিনিধি আশরাফুল আলম লিটনসহ বিভিন্ন সংবাদ মাধ্যমের কর্মীরা।


এসময় বক্তারা বলেন, যৌন হয়রানি একটি সামাজিক ব্যাধি। এর প্রতিরোধ করতে হলে প্রচলিত আইনের পাশাপাশি সমাজের সর্বস্তরের জনগণকে এগিয়ে আসতে হবে। যৌন হয়রানির বিরুদ্ধে ব্যাপক সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, মার্চ ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।