bangla news

পাঁচ বইয়ের মোড়ক উন্মোচন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-০২ ১২:৪২:১২ পিএম

অমর একুশে বইমেলার দ্বিতীয় দিন বুধবার পাঁচটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়। বিকেল পাঁচটা থেকে নজরুল মঞ্চে একের পর এক চলতে থাকা অনুষ্ঠানে অংশ নেন বিশিষ্টজনেরা।

ঢাকা: অমর একুশে বইমেলার দ্বিতীয় দিন বুধবার পাঁচটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়। বিকেল পাঁচটা থেকে নজরুল মঞ্চে একের পর এক চলতে থাকা অনুষ্ঠানে অংশ নেন বিশিষ্টজনেরা।

মৌলি প্রকাশন থেকে প্রকাশিত মো. আনোয়ার হোসেনের প্রবন্ধগ্রন্থ ‘ইতিহাসের ইতিহাস’-এর মোড়ক উন্মোচন করেন জাতীয় সংসদ সদস্য ও সাবেক স্পিকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকার। এতে আরও আলোচনা করেন সাউথইস্ট ব্যাংকের ভাইস-চেয়ারম্যান রাগিব আলী, রোববার সম্পাদক সৈয়দ তোশারফ আলী, লেখক-সাংবাদিক মহিউদ্দিন খান মোহন ও প্রকাশক ফোরকান আহমদ। এ সময় অন্যদের মধ্যে বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক ওয়েছুর রহমান চৌধুরী ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সহকারী প্রেস সচিব মুশফিকুল ফজল আনসারী উপস্থিত ছিলেন।

এর আগে একুশে প্রকাশন থেকে প্রকাশিত রুহুল হকের কবিতার বই ‘অসমাপ্ত অপেক্ষা’র মোড়ক উন্মোচন করেন সাংবাদিক-লেখক আনিসুল হক।

এছাড়া আলোড়ন প্রকাশন থেকে প্রকাশিত পরিতোষ বাড়ৈর কবিতার বই ‘পুষ্প বিলাস’, খান মনিরুল হকের কবিতার বই ‘তুমি আসবে বলে’ এবং পাঁচ তরুণ কবি আশিক, সুবীর, শাহাদত, রাতুল ও রাসেলের ‘রংধনুর অন্তরালে’র মোড়ক উন্মোচন করা হয় বুধবার।

বাংলাদেশ সময়: ২৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিল্প-সাহিত্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-02-02 12:42:12