ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

দুবাই কনস্যুলেটে ঈদ পুনর্মিলনী-সাংস্কৃতি সন্ধ্যা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৬
দুবাই কনস্যুলেটে ঈদ পুনর্মিলনী-সাংস্কৃতি সন্ধ্যা

দুবাই: সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতি সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যার পর থেকে বাংলাদেশ কনস্যুলেট কনফারেন্স হলরুমে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতি সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

কনস্যুলেটের লেবার কাউন্সিলর এএসএম জাকির হোসেনের পরিচালনায় উপস্থিত সকলকে ঈদের শুভেচ্ছা জানান, আমিরাতে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত ড. মুহাম্মদ ইমরান ও আমিরাতে নিযুক্ত কনসাল জেনারেল এস. বদিরুজ্জামান।

গান পরিবেশন করেন, দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেটের বিদায়ী কাউন্সিলর ড. শাহ মুহাম্মদ তানভীর মনসু রনি, জাবেদ আহম্মদ মাসুম, মুহাম্মদ নুর, সাহিন নাজমিন, কর্মাশিয়াল কাউন্সিলর ড এ কে এম রফিক আহমেদ ও মিসেস রেহেনা রহমান।

কবিতা পাঠ করেন, আমিরাতে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত ড. মুহাম্মদ ইমরান ও গান পরিবেশন করেন, আমিরাতে নিযুক্ত কনসাল জেনারেল এস. বদিরুজ্জামান। উপস্থিত ছিলেন, কনস্যুলেটের প্রথম সচিব (শ্রম) একেএম মিজানুর রহমান ওও ভাইস কনসুলার মেহেদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ