ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

‘ইসলামে জঙ্গিবাদের কোনো স্থান নেই’

আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৪ ঘণ্টা, জুন ২২, ২০১৬
‘ইসলামে জঙ্গিবাদের কোনো স্থান নেই’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুবাই: সংযুক্ত আরব আমিরাতের উপরাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও দুবাইর শাসক শেখ মুহাম্মদ বীন রাশেদ আল মাকতুম’র প্রত্যক্ষ তত্ত্বাবধানে এবং পৃষ্টপোষকতায় আয়োজিত আল-কোরআন পুরস্কার সংস্থার উদ্যোগে ২০তম ইসলামিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

 

দুবাই ইন্ডিয়ান একাডেমি স্কুল মিলনায়তনে সম্প্রতি অনুষ্ঠিত এই সেমিনারে সভাপতিত্ব করেন সংস্থার চেয়ারম্যান সালেহ আলী আব্দুল্লাহ।

 

 ইসলামে জঙ্গিবাদের কোনো স্থান নেই উল্লেখ্য করে সেমিনারে বক্তারা বলেন, যারা আইএস এর নামে মানুষ হত্যার মিশন হাতে নিয়েছে, তারা কখনো ইসলামের আদর্শবাদী হতে পারে না।   তাদের এসব কর্মকাণ্ড থেকে বিশ্বের মুসলমানদের সতর্ক থাকতে হবে।

মাইনুল ইসলামের পরিচালনায় সেমিনারে মূল প্রবন্ধের ওপর ‘ইসলাম শান্তি ও নিরাপত্তার ধর্ম’ শীর্ষক আলোচনা করেন, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডক্টর মুহাম্মদ মাহবুবুর রহমান।

 সেমিনারে আমিরাতের বিভিন্ন প্রদেশ থেকে হাজার হাজার প্রবাসী উপস্থিত ছিলেন। পরে দেশ, প্রবাস ও মুসলিম বিশ্বের শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ০৪৩১ ঘণ্টা, জুন ২২, ২০১৬
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ