ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে বঙ্গবন্ধু ও শেখ জায়েদ ফ্রেন্ডশিপ ভবন

আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৩ ঘণ্টা, মে ১২, ২০১৬
আমিরাতে বঙ্গবন্ধু ও শেখ জায়েদ ফ্রেন্ডশিপ ভবন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আমিরাত: সংযুক্ত আরব আমিরাতের হিলি প্রদেশের রাস আল খাইমায় বাংলাদেশ ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজে বঙ্গবন্ধু ও আমিরাতের প্রতিষ্ঠাতা শেখ জায়েদ ফ্রেন্ডশিপ নামে দ্বাদশ শ্রেণির একটি ভবন উদ্বোধন  করা হয়েছে।

মঙ্গলবার (১০ মে) বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র রাস আল খাইমারের অঙ্গ প্রতিষ্ঠান স্কুলটির উদ্বোধন করেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত ড. মুহাম্মদ ইমরান।

পরে স্কুল প্রাঙ্গণে প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক এম এ মুছার সঞ্চালনায় এবং রাস-আল-খাইমা বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি পেয়ার মোহাম্মদের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনালের এস বদিরুজ্জামান, শেখ মাজেদ বিন সুলতান বিন সাকর আল কাসেমী, রাস-আল-খাইমা প্রাইভেট স্কুলের ম্যানেজার নাদের, এডুকেশন ইনসপেক্টর আলী, মোহাম্মদ আকতার হোসাইন প্রমুখ।

পরে স্কুল শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চায়িত হয়।

অনুষ্ঠানে কমিনিউটি নেতা মুহাম্মদ সেলিম উদ্দীন চৌধুরী, আবুল কাসেম, কমিটি এর পক্ষ থেকে অধ্যক্ষ হাবিবুর রহমান, জাহাঙ্গীর আলম, সাহাব উদ্দীন, ইঞ্জিনিয়ার আলমগীর, ইঞ্জিনিয়ার তাফজ্জল, ইঞ্জিনিয়ার আকতার, ইঞ্জিনিয়ার জাকির, মোহাম্মদ ইব্রাহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, মে ১২, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ