ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে বিডিইডব্লিউএসের বার্ষিক সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫১ ঘণ্টা, মে ১, ২০১৬
আমিরাতে বিডিইডব্লিউএসের বার্ষিক সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আমিরাত: সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারস্ ওয়েলফেয়ার সোসাইটি‘র (বিডিইডব্লিউএস) বার্ষিক সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) রাস আল খাইমা হোটেল হল রুমে দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারস্ ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এস বদিরুজ্জামান।



সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন ইরান দূতাবাসের কাউন্সিলর এটিএম মমেনুল হক, দুবাই কনস্যুলেটের প্রথম সচিব (শ্রম) একেএম মিজানুর রহমান, কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ, বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারস্ ওয়েলফেয়ার সোসাইটি আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজী সামসুউদ্দিন, সাধারণ সম্পাদক আশীষ কুমার বড়ুয়া, অনুষ্ঠানের আহ্বায়ক সেকুল ইসলাম ভুইয়া, সামছুল আলম, রাসিদুল ইসলাম বোরহান ও সুলতান আহমেদ।

দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে জাহাঙ্গীর আলমের পরিচালনায় সঙ্গীত পরিবেশন করেন মাসুম জাবেদ, ভুলনা, অনিন্দিতা সুমি ও সামিদা চৌধুরী পপি।
সবশেষে ইউএই এক্সচেঞ্জের পুরস্কার বিজয়ী ও ৠাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। এ সময় বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারস্ ওয়েলফেয়ার সোসাইটির দুবাই ও উত্তর আমিরাতের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৭৪৮ ঘণ্টা, মে ০১, ২০১৬
এএনজি/আরআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ