ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

ফ্লাইদুবাই বিধ্বস্তের ঘটনায় শেখ মোহাম্মদের শোক প্রকাশ

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৬
ফ্লাইদুবাই বিধ্বস্তের ঘটনায় শেখ মোহাম্মদের শোক প্রকাশ শেখ মুহাম্মদ বিন রাশিদ আল মাখতুম

দুবাই: রাশিয়ায় ফ্লাইদুবাই যাত্রীবাহী প্লেনটি বিধ্বস্ত হওয়ার ঘটনায় আরোহীদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী শেখ মুহাম্মদ বিন রাশিদ আল মাখতুম।

শনিবার (১৯ মার্চ) প্লেনটি বিধ্বস্ত হওয়ার পর এক টুইট বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন এবং নিহতদের স্বজনদের প্রতি সমবেদনা জানান।



শেখ মুহাম্মদ বিন রাশিদ আল মাখতুম টুইটে লেখেন, ‘প্লেন দুর্ঘটনায় নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। শোকাহত পরিবার ও স্বজনদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জানাচ্ছি। ’

শনিবার (১৯ মার্চ) স্থানীয় সময় ভোর ৩টা ৫০ মিনিটে (বাংলাদেশ সময় সকাল ৬টা ৫০ মিনিট) রাশিয়ার দক্ষিণাঞ্চলীয় রোস্তভ-অন-ডন শহরের বিমানবন্দরে ফ্লাইদুবাইয়ের এফজেড৯৮১ ফ্লাইটটি অবতরণের সময় বিধ্বস্ত হয়। এতে প্লেনটির পাইলট ও ক্রুসহ অর্ধশতাধিক আরোহী নিহত হন।

রুশ কর্তৃপক্ষ জানিয়েছে, দুবাই থেকে রোস্তভ-অন-ডনে উড়ে যাওয়া প্লেনটিতে ৫৫ জন যাত্রী ও ছয়জন ক্রু ছিলেন। যাত্রীদের মধ্যে চারজন শিশু, ৩৩ জন নারী এবং ১৮ জন পুরুষ ছিলেন। তারা সবাই নিহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৬
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ