ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আবুধাবী দূতাবাসে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৬
আবুধাবী দূতাবাসে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আবুধাবি: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে বাংলাদেশ দূতাবাস ও শেখ খলিফা বিন জায়েদ বাংলাদেশ ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে দূতাবাস প্রাঙ্গণে আবুধাবী কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদ, জনতা ব্যাংক, আমিরাত বাংলাদেশ সমিতি, যুবলীগ ও বাংলদেশ স্কুলের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এরপর জন্মদিনের কেক কাটা হয়।

আবুধাবীতে বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরানের সভাপতিত্বে আলোচনা সভার শুরুতে রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্র মন্ত্রী এ এইচ মাহমুদ আলী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পাঠানো বাণী পাঠ করা হয়।  

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইফতেখার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক নাছির তালুকদার, বাংলাদেশ স্কুলের অধ্যক্ষ মীর আনিসুল হাসান, আবুধাবী জনতা ব্যাংকের সিইও ইসমাঈল হোসেন, আবুধাবী কমিনিউটি পুলিশের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ