ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

আরব-আমিরাত

আমিরাতে চট্টগ্রাম আবাহনীকে অভিনন্দন

আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৫
আমিরাতে চট্টগ্রাম আবাহনীকে অভিনন্দন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আবুধাবী: শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ চ্যাম্পিয়ান হওয়ায় চট্টগ্রাম আবাহনীকে অভিনন্দন জানিয়েছেন আমিরাত চট্টগ্রাম আবাহনী সমর্থক গোষ্ঠী।

আমিরাতের আবুধাবি সেন্দ মেরিন হোটেল হল রুমে সম্প্রতি  এক সভা করেছে আমিরাত চট্টগ্রাম আবাহনী সমর্থক গোষ্ঠী।



সদস্য সচিব বেলায়েত হোসেন হিরো'র সঞ্চালনায় সংগঠনের আহ্বায়ক এস এম রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আমিরাত চট্টগ্রাম আবাহনী সমর্থক গোষ্ঠী প্রধান উপদেষ্টা মোহাম্মদ ছালেহ।

বিশেষ অতিথি ছিলেন আবুধাবী বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মীর আনিসুল হাসান, জনতা ব্যাংকের আমিরাত মহাব্যবস্থাপক মোহাম্মদ ইসমাইল হোসেন ও বিমানের রিজিওনাল ম্যানেজার ইকবাল হোসেন। বিশিষ্ট ব্যবসায়ী মইনু উদ্দীন ও খোরশেদ আলমসহ অন্যরা।

সভায় টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ও চট্টগ্রাম আবাহনীর মহাসচিব সংসদ সদস্য সামশুল হক টুর্নামেন্ট কমিটির প্রধান সমন্বয়ক ও সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন বলেন, সামশুল হক চৌধুরী ( এম পি), তরফদার রুহুল আমিন ও এম এ লতিফ এমপিসহ সবাইকে অসংখ্য ধন্যবাদ জানান। পরিশেষে কেক কেটে আনন্দ আনন্দ-উল্লাসে মেতে ওঠেন তারা।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, ০৩ নভেম্বর, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa