ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে সিরাজুল হকের জন্য দোয়া

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
আমিরাতে সিরাজুল হকের জন্য দোয়া ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শারজাহ: বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যা মামলার প্রধান কৌশলী, সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত অ্যাডভোকেট সিরাজুল হক বাচ্চুর ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) বৃহত্তর কুমিল্লা প্রবাসীদের উদ্যোগে ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদের সভাপতিত্বে শারজার আল বায়তি হোটেল বল রুমে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ থেকে টেলিকনফারেন্সে অংশ নেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি তার বাবার আত্মার শান্তি কামনা করে সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

আইনমন্ত্রী বলেন, আমার বাবা বঙ্গবন্ধুর আদর্শ থেকে একচুলও পিছপা হননি। আপনারাও বঙ্গবন্ধুর আদর্শে নিজেদের পরিচালনার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাবেন।

শারজাহ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন কাউছারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন আমিরাত আওয়ামী লীগের সভাপতি আল মামুন সরকার।

প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক জি এম জাগীরদার।

আরো বক্তব্য রাখেন রাখাল কুমার গোপ, ইঞ্জিনিয়ার আবু হেনা, ইঞ্জিনিয়ার তোবারক হোসেন লাবু, শাহ মাকসুদ, এম এ রাশেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
এমএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ