ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে ঈদ পরবর্তী কনসার্ট অনুষ্ঠিত

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৫
আমিরাতে ঈদ পরবর্তী কনসার্ট অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শারজা: সংযুক্ত আরব আমিরাতের শারজাতে ফাইভ স্টার গ্রুপের আয়োজনে হয়ে গেলো ঈদ পুনর্মিলনী উৎসব ও কনসার্ট।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর) শারজার এশিয়ান প্যালেসের কোহিনুর হলে এর উদ্বোধন করেন দুবাই কনস্যুলেটের কনসাল জেনারেল মাসুদুর রহমান।



জাহাঙ্গীর আলমের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ওমেন্স অ্যাসোসিয়েশন দুবাইয়ের সভানেত্রী দিলমত আরা মাসুদ, ফাইভ স্টার গ্রুপের সদস্য ইমাম হোসেন পারভেজ, সাংবাদিক শিবলী আল সাদিক, মাহবুব হাছান হৃদয় ও মাসুম জাবেদ।

অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল ভারতীয় মুম্বাই গ্রুপের নৃত্য। ঈদ কনসার্টে সংগীত পরিবেশন করেন প্রবাসী শিল্পী মাসুম জাবেদ, সামিদা চৌধুরী পপি, আনন্দিতা খান সুমি, ডা. সাবিহা ও বিশেষ অনুরোধে সংগীত পরিবেশন করেন দুবাই কনস্যুলেটের কর্মাশিয়াল কাউন্সিলর রফিক আহমেদ।

সাংস্কৃতিক পর্ব শেষে আমিরাত থেকে সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারী হিসেবে বাংলাদেশ ব্যাংক কর্তৃক সম্মাননা প্রাপ্ত রেমিটার এটিএম জাহেদ চৌধুরী ও মোহাম্মদ সেলিমকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন উপস্থিত অতিথিরা। পরে অনুষ্ঠানে পৃষ্ঠপোষকদের মতামত ও লটারি ড্র ঘোষণা শেষে অনুষ্ঠান সম্পন্ন হয়।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ