ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির মৃত্যু

আমিরাত করেসপন্ডেন্ট ও সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৫
আমিরাতে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির মৃত্যু মুহাম্মদ আকতার হোসেন ও মুহাম্মদ ফরহাদ হোসেন

আমিরাত: সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশির মৃত্যু হয়েছে।

বুধবার (২ সেপ্টেম্বর) আমিরাত সময় সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।



নিহতরা হলেন- চট্টগ্রামের হাটহাজারী থানাধীন কাটিরহাট এলাকার আবদুল হালিমের ছেলে মুহাম্মদ আকতার হোসেন, রাউজান থানাধীন নোয়াপাড়া এলাকার মুহাম্মদ ইলিয়াছ (৪৫) ও ৭নং ইউনিয়নের মুহাম্মদ জাফরের ছেলে মুহাম্মদ ফরহাদ হোসেন (২৮)।

নিহতদের মরদেহ আল আইন জিমি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ঘটনায় আরো দুই বাংলাদেশি আহত হয়েছেন। তারা হলেন- রাউজান উপজেলার আধার মানিক এলাকার মুহাম্মদ বেলাল ও মগদাই এলাকার মুহাম্মদ সাইফুল। তারা আল আইন আল জিমি হাসপাতালে চিকিৎসাধীন।
 
সূত্র জানায়, সকালে তারা কাজের উদ্দেশে আবুধাবী থেকে আল আইন যাচ্ছিলেন। পথে আল খাজনা এলাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের স্থাপনায় ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে তিন জনের মৃত্যু হয়।
 
দুবাই বাংলাদেশ দূতাবাস হতাহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছে। দূতাবাসের রাষ্ট্রদূত মুহাম্মদ ইমরান ও লেবার কাউন্সিলর মুহাম্মদ আরমান উল্লাহ চৌধুরী নিহত ব্যক্তিদের স্বজনদের সঙ্গে কথা বলেছেন।

লেবার কাউন্সিলর আরমান উল্লাহ চৌধুরী জানান, যথাযথ প্রক্রিয়া শেষে দ্রুত নিহতদের মরদেহ দেশে পাঠানো হবে। আহতরা যাতে ভাল চিকিৎসা পান সে ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৫; আপডেটেড: ০২১০
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ