ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

মেয়র নাছিরকে সংবর্ধনা দিতে আমিরাতে প্রস্তুতি সভা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, মে ৩০, ২০১৫
মেয়র নাছিরকে সংবর্ধনা দিতে আমিরাতে প্রস্তুতি সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুবাই: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিনকে সংযুক্ত আরব আমিরাতে সংবর্ধনা দেওয়ার জন্য প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ মে) দুবাইয়ের ব্লু স্কাই হোটেলে এ ব্যাপারে আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম.এ লতিফ এমপি, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম-১২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শামছুল হক চৌধুরী।



প্রস্তুতি সভায় প্রধান অতিথি বলেন, জুলাইয়ের শেষ সপ্তাহে সংবর্ধনা দেয়া হবে। আশা করছি এর মধ্যে সব আয়োজন সম্পন্ন হবে। ’

চট্টগ্রাম-১২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শামছুল হক চৌধুরী বলেন, ‘শারজাহ স্টেডিয়ামে সংবর্ধনা দেয়ার কার্যক্রম হাতে নেয়া হয়েছে। ’

তিনি বলেন, ‘মেয়র নাছির সরকারের পৃষ্ঠপোষকতায় নির্বাচন করেননি, করেছেন জনগণের পৃষ্ঠপোষকতায়। তাই জনগণই তাকে সংবর্ধনা দেবে।

আরব আমিরাতের চট্টগ্রাম প্রবাসীরা এ সংবর্ধনার আয়োজন করছে যা উপভোগ করার সুযোগ পাবেন সকল প্রবাসী বাংলাদেশি। টিকেট ফ্রি ও সবাইকে সমান সুযোগ দেয়া হবে। ’

প্রস্তুতি সভায় আরো বক্তব্য রাখেন মোহাম্মদ ছালেহ, অধ্যাপক জমির উদ্দিন, কাজী মোহাম্মদ আলী, মোহাম্মদ নাজিম, শৈবাল বড়ুয়া প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন বেলায়েত হিরো, মোহাম্মদ ইউছুফ, রফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার আবু জাফর, সুবুত চৌধুরী, মাসুদ চৌধুরী, নুর মোহাম্মদ, এরশাদুল হক, মহি উদ্দিন প্রমুখ।

প্রস্তুতি সভার পর মোহাম্মদ ছালেহকে আহ্বায়ক ও অধ্যাপক জমির চৌধুরীকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট একটি সংবর্ধনা প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ‍ঘণ্টা, মে ৩০, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ