ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে বৈশাখী মেলা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৬ ঘণ্টা, মে ৬, ২০১৫
আমিরাতে বৈশাখী মেলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আমিরাত: সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র এবং রাস আল খাইমাহ ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজের যৌথ আযোজনে প্রতিবারের মতো এবারও অনুষ্ঠিত হয়েছে বৈশাখী মেলা।

সম্প্রতি রাস আল খাইমাহ ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে পাঁচ সহস্রাধিক বাংলাদেশিসহ বিভিন্ন দেশের প্রবাসীদের অংশগ্রহণে এ অনুষ্ঠান উদ্বোধন করেন আমিরাতের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ ইমরান।



সংগঠনের সাধারণ সম্পাদক এম এ মুছার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনালের মাসুদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে লেবার কনস্যুলার এ এস এম জাকির হোসেন, সিআইপি ও বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি মাহাতাবুর রহমান, ইঞ্জি. জাফর, হাজী শফিকুল ইসলাম, মীর আহম্মদ, কাজি মোহাম্মদ আলী, মোহাম্মদ আবুল কাসেম, ইসমাইল গনি প্রমুখ উপস্থিত ছিলেন।

মেলা শেষে স্কুলও কলেজ শিক্ষার্থীদের পরিবেশনায় অতিথি শিল্পী হিসেবে গান পরিবেশন করেন ‘বাংলা ইয়ুথ’র পাবেল আবদুল্লাহ। অনুষ্ঠানটি ১৮৮৬ সালে আট ঘণ্টা শ্রমের দাবিতে নিহত শ্রমিকদের উদ্দেশ্যে উৎসর্গ করা হয়।

বাংলাদেশ সময়: ০৬১৮ ঘণ্টা, মে ০৬, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ