ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে প্রবাসী কল্যাণ পরিষদের কাউন্সিল

আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
আমিরাতে প্রবাসী কল্যাণ পরিষদের কাউন্সিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুবাই: সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী কল্যাণ পরিষদের কাউন্সিল দুবাইস্থ কেজিএন রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ এপ্রিল) আমিরাত বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি আবু তৈয়বের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ফজলুল কবির চৌধুরী।



কাউন্সিলে বিশেষ অতিথি ছিলেন কমিউনিটি নেতা মুহাম্মদ আলমগীর জামান ও আবু সিদ্দিক।  

আনোয়ারুল ইসলাম সাহেদের পরিচালনয় প্রধান বক্তা ছিলেন, প্রবাসী সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ নূরুল আবছার তৈয়বী।

বক্তব্য রাখেন, কাজী কামরুল হাসান শামিম, রেজাউল হাসান, মুহাম্মাদ তৈয়ব হাসান, শহিদুল ইসলাম, আনোয়ার আহমেদ, আব্দুল গফুর ও মুহাম্মাদ সেলিম উদ্দিন।

উপস্থিত ছিলেন, মুহাম্মাদ মুরশেদুল আলম, রমজান আলী, মুহাম্মদ ইরফান, আসলাম হোসাইন, মুহাম্মদ আজিম উদ্দিন তালুকদার, মুহাম্মাদ মুবাররাক ছাদেক, ইমতিয়াজ আহমদ, তারেক হোসেন, মুহাম্মাদ এরশাদ উল্লাহ্, আহমেদ রুহেল, মুহাম্মদ হোসাইন, মুহাম্মদ ইয়াছিন আলী প্রমুখ।

বক্তারা প্রবাসীদেরকে বাংলাদেশ বিমানবন্দরে বিভিন্ন ধরণের নির্যাতন ও হয়রানির ওপর বিশেষ আলোকপাত করেন। বক্তারা সংগঠনকে আরো শক্তিশালী করার জন্য সবার সহযোগিতা কামনা করেন।

কাউন্সিলে আবু তৈয়ব সভাপতি ও কাজী কামরুল হাসান শামিমকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ০৫৪৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
কেএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ