ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে প্রসাসের নব নির্বাচিত কমিটির অভিষেক

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫
আমিরাতে প্রসাসের নব নির্বাচিত কমিটির অভিষেক ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শারজাহ: সংযুক্ত আরব আমিরাতে সাংবাদিকদের সংগঠন প্রবাসী সাংবাদিক সমিতির (প্রসাস) নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) শারজাহ বাইতি হোটেলের হলরুমে সন্ধ্যার পরে এ অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মৌলনা ফজলুল কবির। এরপর উপস্থিত সাংবাদিক ও অতিথিদের সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন এবং শহীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

নব নির্বাচিত কমিটিকে শপথবাক্য পাঠ করান নির্বাচন কমিশনের সদস্য সচিব সাইফুল ইসলাম তালুকদার (একুশে টিভি)। শপথবাক্য পাঠ শেষে নব নির্বাচিত কমিটির সভাপতি ফারুক মোহাম্মদ চৌধুরী, সাধারণ সম্পাদক সিরাজুল হক ও সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ আবু মুছাকে সাবেক সভাপতি শিবলী আল সাদিক আনুষ্ঠানিকভাবে ক্ষমতা হস্তান্তর করেন।

এ সময় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতিক সংগঠন ও ব্যবসা প্রতিষ্ঠানের পক্ষ থেকে নব নির্বাচিত পরিষদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন নব নির্বাচিত কমিটির সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ আবু মুছা (এশিয়া টিভি) এবং সভাপতিত্ব করেন প্রসাসের সাবেক সভাপতি শিবলী আল সাদিক (এনটিভি)।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ, ইঞ্জিনিয়ার আবু নাসের, নির্বাচন কমিশনের সদস্য শৈবাল বড়ুয়া, নির্বাচন পর্যাবেক্ষক আয়ুব আলী বাবুল ও জাকির হোসেন।
 
এছাড়াও সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার ফারুক মাহমুদ চৌধুরী (বাংলাভিশন), সহ সভাপতি মশিউল আলম (দেশের খবর),  সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম (মাই টিভি), সিনিয়র যুগ্ম সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন (বাংলানিউজ), যুগ্ম সম্পাদক মোদাচ্ছের শাহ্ (নিউ বাংলা),  সাংগঠনিক সম্পাদক সঞ্জিত কুমার শীল (বাংলাভিশন), কোষাধ্যক্ষ গিয়াস উদ্দীন সিকদার (বাংলাভিশন), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ (বাংলা এক্সপ্রেস), নির্বাহী সদস্য শামসুর রহমান সোহেল (শীর্ষ নিউজ) প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে দেশের শান্তি-সমৃদ্ধি-কল্যাণ কামনায় মোনাজাত ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫
এটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ