ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

আরব-আমিরাত

বাংলাদেশ দলের জয়ে দুবাই কন্স্যুলেটে মেজবান

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, মার্চ ১০, ২০১৫
বাংলাদেশ দলের জয়ে দুবাই কন্স্যুলেটে মেজবান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুবাই: ক্রিকেট বিশ্বকাপে প্রথমবারের মতো কোয়ার্টার ফাইনালে যাওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে মেজবানের আয়োজন করেছে দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কন্স্যুলেট।

সোমবার (০৯ মার্চ) রাত সাড়ে ৯টা থেকে শুরু হাওয়া মেজবানে উপস্থিত ছিলেন দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কন্স্যুলেটের কর্মকর্তা-কর্মচারী, বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক-রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীসহ আমিরাতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা।



মেজবান শেষে দুবাই বাংলাদেশ কন্স্যুলেটের কনসাল জেনারেলের অফিসে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে আমিরাতে সফররত যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মোহাম্মদ জাহিদ আহসান রাসেল, কনসাল জেনারেল মাসুদুর রহমান, প্রথম সচিব (শ্রম) একেএম মিজানুর রহমানসহ মেজবানে আসা দুবাই, আবুধাবী, রাস-আল-খাইমা, শারজাহ, আল-আইনসহ আমিরাতের সব ক’টি বিভাগীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

জাহিদ আহসান রাসেল বলেন, বাংলাদেশের জয়ে আমি অনেক আনন্দিত। আরও আনন্দিত মেজবানের আয়োজনে প্রবাসী বাংলাদেশিদের একসঙ্গে পেয়ে।

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, মার্চ ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ