ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে অগ্নিদগ্ধ ইসমাইলও মারা গেছেন

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, মার্চ ১, ২০১৫
আমিরাতে অগ্নিদগ্ধ ইসমাইলও মারা গেছেন মোহাম্মদ ইসমাইল

আবুধাবি: সংযুক্ত আরব আমিরাতের মোসাফফাহ অগ্নিকাণ্ডে গুরুতর দগ্ধ রাউজানের মোহাম্মদ ইসমাইল (৪৫)। টানা দশদিন মৃত্যুযন্ত্রণা সয়ে মারা গেছেন।



রোববার (১ মার্চ) স্থানীয় সময় সকাল সাড়ে ১১টার দিকে আমিরাতের আবুধাবির স্পেশালাইজড মাফরাক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মোহাম্মদ ইসমাইল(৪৫) চট্টগ্রাম জেলার রাউজান থানার নোয়াপাড়া ইউনিয়নের কর্তার দীঘিরপাড় এলাকার মৃত দিলা মিয়ার পুত্র। দীর্ঘ প্রায় আড়াই দশক কাল প্রবাসে থাকা এই হতভাগ্য বাংলাদেশি স্ত্রী, ৪ কন্যা,১ পুত্রসহ অনেক আত্মীয়স্বজন রেখে গেছেন।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি আমিরাতের মোসাফফাহর ৭ নং জোনের হুইল ব্যালেন্স ভবনে ভোররাত ৩টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে ঘটনাস্থলেই ৩ বাংলাদেশিসহ ১০ জন দগ্ধ হয়ে মারা যান এবং কমপক্ষে ৩০ জন আহত হন।

আবুধাবি বাংলাদেশ দূতাবাসের লেবার কাউন্সিলর আমান উল্লাহ চৌধুরী বাংলানিউজকে তার মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, অতি দ্রুত তার মরদেহ দেশে পাঠানোর জন্য কাজ করে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, মার্চ ০১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ