ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে ৪ দিনের সফরে খাদ্যমন্ত্রী

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৩ ঘণ্টা, মার্চ ৬, ২০১৫
আমিরাতে ৪ দিনের সফরে খাদ্যমন্ত্রী খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম

দুবাই: খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম চারদিনের সফরে সংযুক্ত আরব আমিরাতে এসেছেন।

সংযুক্ত আরব আমিরাত সময় (৫ মার্চ) বৃহস্পতিবার বেলা সোয়া একটায় এমিরেটস্ এয়ারলাইন্সের একটি  ফ্লাইটে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।



আমিরাতে পৌঁছালে খাদ্যমন্ত্রীকে দুবাই কনস্যুলেটের কনসাল জেনারেল মাসুদুর রহমান এবং বিমানবন্দরের বাইরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতা-কর্মীরা ফুল দিয়ে স্বাগত জানান।

শুক্রবার (৬ মার্চ) মার্কোপোলো হোটেলে দুবাই আওয়ামী লীগের দ্বিবার্ষিক সম্মেলনে খাদ্যমন্ত্রী প্রধান অতিথি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মোহাম্মদ জাহিদ আহসান রাসেল প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।

দুবাই আওয়ামী লীগের দ্বিবার্ষিক সম্মেলনে যোগ দেওয়ার জন্যই আমিরাতে খাদ্যমন্ত্রীর এই সফর বলে বাংলানিউজকে জানান সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগ সভাপতি আল মামুন সরকার।

দুবাই আওয়ামী লীগের সদস্য সচিব শাকিব রাদিতুল্লাহ বাহার বাংলানিউজের মাধ্যমে সম্মেলনে উপস্থিত হাওয়ার জন্য আমিরাত প্রবাসীদের আমন্ত্রণ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৬০৭ ঘণ্টা, মার্চ ৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ