ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে সাবেক অর্থমন্ত্রী কিবরিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫
আমিরাতে সাবেক অর্থমন্ত্রী কিবরিয়ার মৃত্যুবার্ষিকী পালিত সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া

আবুধাবি: সংযুক্ত আরব আমিরাতে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ১০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘তার জীবনী, প্রজ্ঞা ও আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ জানুয়ারি) বিকেলে আবুধাবির স্থানীয় একটি হোটেলে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে সংযুক্ত আরব আমিরাত বঙ্গামাতা পরিষদ কেন্দ্রীয় কমিটি।


 
সদস্য সচিব কে এম আনিছুর রহমানের সঞ্চালনায় আমিরাত বঙ্গামাতা কেন্দ্রীয় পরিষদের আহবায়ক এরশাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বঙ্গমাতা কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা বেলায়েত হোসেন হিরো।

পরিষদের পক্ষ থেকে এএমএস কিবরিয়ার প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নূর হোসেন, সহ সদস্য সচিব মোহাম্মেদ ইসমাইল, অর্থ সচিব আজিজুর রাহমান, সহ অর্থ সচিব কামরুল হাসান রাকীব, আব্দুর রজ্জাক।  

অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, উপদেষ্টা মোহাম্মদ মাঈনউদ্দিন (সন্দ্বীপ), মোহাম্মদ জসীম উদ্দিন  (বোয়ালখালি)। এছাড়াও সংগঠনের অন্যান্য নেত‍া ও সুভানুধ্যায়ীরাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ