ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

আরব-আমিরাত

আমিরাতে হারুনুর রশীদকে বিদায় সংবর্ধনা

আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
আমিরাতে হারুনুর রশীদকে বিদায় সংবর্ধনা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শারজাহ: বাংলাদেশ কমিউনিটি দুবাই ও উত্তর আমিরাতের পক্ষ থেকে সংযুক্ত আরব আমিরাতের দ্বিভাষিক বাংলা পত্রিকা বাংলা এক্সপ্রেস-এর সম্পাদক ও প্রকাশক হারুনুর রশীদকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

৮ জানুয়ারি শারজাহ আল হুদাবিয়া রেস্টুরেন্ট হল রুমে বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আইউব আলী বাবুলের সভাপতিত্বে এই বিদায় সংবর্ধনা দেওয়া হয়।



কাজী মোহাম্মদ আলীর সঞ্চালনায় বিদায় সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন দুবাই কন্স্যুলেটের ভাইস কনসাল বাবু কৃতি চাকমা।    

বক্তব্য রাখেন কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ, আমিরাত বাংলাদেশ সোশ্যাল ক্লাবের সভাপতি নওশের আলী, রাস আল খাইমা, বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র এবং রাস আল খাইমা, ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজের পেয়ার মোহাম্মদ, বাংলা এক্সপ্রেস-এর সভাপতি ও পুষপাঙ্গণ সমাজকল্যাণ সংস্থার সভাপতি এম এ হক, জহিরুল হক, মুহাম্মদ জাকের হোসেন, ফাহিমা, শিবলী সাদিকসহ কমিউনিটির ব্যক্তিবর্গ।  

বক্তারা বলেন, হারুনুর রশীদ তার সৃজনশীল কাজের মাধ্যমে সৃষ্টি করেছেন বাংলা এক্সপ্রেস। সৃষ্টিশীল এই ব্যক্তি প্রবাসী বাংলদেশিদের জন্য উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবেন। '   

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও উপস্থাপক নাজমুল হক বিদায়ী অতিথির স্মৃতিচারণ করে মানপত্র পাঠ করেন। পরে কমিউনিটি নেতারা বিদায়ী অতিথির হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেন।

বাংলাদেশ সময় : ০৬১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa