ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

আরব-আমিরাত

আমিরাত যুবদলের সভা

আর বসে থাকার সময় নেই

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৪
আর বসে থাকার সময় নেই

শারজাহ: মহান বিজয় দিবস উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে স্থানীয় জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে শারজাহতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ ডিসেম্বর) শারজাহ আল হুদাইবিয়ার হোটেলে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আরব আমিরাত কেন্দ্রীয় বিএনপির সভাপতি মুহাম্মদ জাকির হোসেন।



সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামিম ও মোহাম্মদ ইউছুফের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন, বিএনপি ইউএই শাখার সহ-সভাপতি মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী, সহ-সভাপতি এনামুল হক এনাম।

আমিরাত জাতীয়তাবাদী তরুণ প্রজন্মদলের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পাটোয়ারীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে এ সভা শুরু হয়।

আর বসে থাকার সময় নেই- এ কথা উল্লেখ করে বক্তারা বলেন, আজ থেকে শুরু হয়েছে যেখানে প্রতিরোধ সেখানেই প্রতিশোধ। তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বর্তমান সরকার পতন আন্দোলনকে আরো জোরদার করতে হবে। আর তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে এবং স্বৈরাচারী এই সরকারকে হঠাতে তরুণ প্রজন্মকে বলিষ্ঠ ভূমিকা রাখতে হবে।

বক্তারা আরো বলেন, আগামী ৫ জানুয়ারি-২০১৫ দেশনেত্রী খালেদা জিয়া যে আন্দোলনের ডাক দেবেন; আমরা সংযুক্ত আরব আমিরাত থেকে গিয়ে সে ডাকের সাড়া দেবো।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিএনপি সংযুক্ত আরব আমিরাত শাখার যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, পুস্পাঙ্গন সভাপতি আব্দুল হক সাহেব, আবুধাবি যুবদল সভাপতি মোহাম্মদ মামুন, শারজাহ যুবদল সাধারণ সম্পাদক আরমান চৌধুরী, শারজাহ স্বেচ্ছাসেবক দল সভাপতি মো. নুরনবী, সংযুক্ত আরব আমিরাত তরুণ প্রজন্মদল সভাপতি এম শামছুর রহমান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন খান, ধর্ম বিষয়ক সম্পাদক মামুন পাটোয়ারী, আজমান সিনিয়র সহ-সভাপতি এমএন কে বাবলু, সাধারণ সম্পাদক আলমগীর, সাংগঠনিক সম্পাদক শাইফুল ইসলাম, শারজাহ জিয়া পরিষদ সাধারণ সম্পাদক শেখ শাহনুর আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa