ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আবুধাবী বিএনপির আলোচনা সভা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, দুবাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪
আবুধাবী বিএনপির আলোচনা সভা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুবাই: জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে আলোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি আবুধাবী বিএনপির উদ্যোগে রুছি হোটেল হল রুমে কমিটির সভাপতি জাকের হোসেন খতিবের সভাপতিত্বে এই আলোচনা সভা  হয়।



সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন তালুকদারের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন মধ্যপ্রাচ্য বিএনপির সমন্বয়ক সালাউদ্দিন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে আমিরাত কেন্দ্রীয় বিএনপির সভাপতি জাকের হোসেন, সাধারণ সম্পাদক আব্দুছ ছালাম তালুকদার, নুরুল আলম, সরোয়ার আলম ভূট্টু, নাসিম উদ্দিন, রুহল আমীন, আমিনুল ইসলাম টিপু, ছালেহ গাফুর ময়ুর, নজরুল ইসলাম চৌধুরী, মনছুর আলম, ইকবাল হোসেন, কামাল হোসেন, শফিউল আলম,নুর হোসেন বুলেট, আহমদ হোসাইন, রফিকুল ইসলাম, আতাউর রহমান মামুনসহ আরো অনেকে বক্তব্য রাখেন।
 
আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান অবৈধ সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার নামে মানুষের ওপর ডিজিটাল নির্যাতন চালাচ্ছে। দেশকে সিকিম রাজ্যের মতো করে ভারতের একজন মূখ্যমন্ত্রী হতে চান শেখ হাসিনা। তিনি আমৃত্যু ক্ষমতার স্বাদ নেওয়ার জন্য গদি ছাড়বেন না। জীবনের বিনিময়ে তাকে ক্ষমতাচ্যুত করার বিকল্প নেই। তাই মানুষের ভোট ও মৌলিক অধিকার এবং দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার জন্য আগামীতে খালেদা জিয়ার সব আন্দোলনে ৫ জানুয়ারির আগের ন্যায় দেশ ও প্রবাস থেকে একযোগে কাজ করার আহবান জানান আমিরাতের আবুধাবী বিএনপি নেতারা।

বাংলাদেশ সময় : ১০১৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ