ঢাকা, বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে আওয়ামী যুবলীগের আলোচনা সভা

দুবাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৪
আমিরাতে আওয়ামী যুবলীগের আলোচনা সভা

আবুধাবী: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে আওয়ামী লীগের সভানেত্রী ও শেখ হাসিনার ৬৮তম জম্মদিন উপলক্ষে আবুধাবী আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আবুধাবীর একটি হোটেলে সংগঠনের সভাপতি বশির ভুঁইয়ার সভাপতিত্বে মঙ্গলবার রাতে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুধাবী আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও বৃহত্তর কুমিল্লা প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি শহিদুল্লাহ শহিদ।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সৈয়দ রাসেলের পরিচালনায় ‍অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবুধাবী আ’লীগের উপদেষ্টা শাহ আলম ভুঁইয়া, আবুধাবী আওয়ামী যুবলীগেরসহ সভাপতি আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক মামুন, আবুধাবী আ’লীগের সহ সভাপতি নুরুল আলম, আবুধাবী আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও আক্তারুজ্জামন চৌধুরী বাবু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, প্রচার সম্পাদক জামাল উদ্দিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুহাম্মদ এমদাদ, তোফায়েল আহমেদ চৌধুরী সেলিম, আবু হুরাইরা পারভেজসহ আরো অনেকে।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু একটি স্বাধীন দেশের স্বপ্ন বাস্তবায়ন করেছেন আর তার কন্যা শেখ হাসিনা সেই স্বাধীনতাকে রক্ষা করার জন্য কাজ করে যাচ্ছেন। তাকে মারার জন্য অনেক বার চেষ্টা করেছেন স্বাধীনতা বিরোধী শক্তি।

বঙ্গবন্ধুর একটি সৈনিক বেঁচে থাকতে দেশে কখনো এই ষড়যন্ত্রের নীল নকশা বাস্তবায়ন করতে দেওয়া হবে না বলে ঘোষণা দিয়েছেন আবুধাবী আওয়ামী যুবলীগের নেতারা।

আগামীতে ডিজিটাল বাংলাদেশ নির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশ ও প্রবাসীদের প্রতি আহ্বান জানান তারা।

সভা শেষে কেক কেটে জন্মদিনের উৎসব পালন করা হয়।

বাংলাদেশ সময়: ০৭০০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ