ঢাকা, বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে শেখ হাসিনার জম্মদিন উপলক্ষে আলোচনা সভা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, দুবাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৪
আমিরাতে শেখ হাসিনার জম্মদিন উপলক্ষে আলোচনা সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আরব আমিরাত: সংযুক্ত আরব আমিরাতে শেখ হাসিনার ৬৮তম জম্মদিন উপলক্ষে আবুধাবি আওয়ামী লীগের উদ্যোগে ‘আলোচনা সভা’ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুবাইয়ের সেন্ট মেরিন হোটেলের হল রুমে সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফের সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



সভায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল মাঝির পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (চাকসু) সাবেক সাধারণ সম্পাদক (জিএস) অধ্যাপক ড. জমির চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবুধাবী আওয়ামী লীগের উপদেষ্টা শাহ আলম ভূইঞা, আবুধাবী আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বৃহত্তর কুমিল্লা প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি শহিদুল্লাহ শহিদ, সহ-সভাপতি ও আক্তারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশনের সভাপতি আইয়ুব আলী, আমিরাত আওয়ামী লীগের পরিবেশ ও দূর্যোগ ত্রাণ ব্যবস্থাপনা সম্পাদক এম. ইউনুচ চৌধুরী ইমু, আবুধাবী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আক্তারুজ্জাম‍ান চৌধুরী বাবু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, প্রচার সম্পাদক জামাল উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক আবু জাফর, মুক্তিযুদ্ধা আমিন মিয়া, মো. ইমদাদ হোসেন, তোফায়েল আহমেদ চৌধুরী সেলিম, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রাসেলসহ আরো অনেকে।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্ম না হলে তার বাবার স্বপ্ন কখনো বাস্তবায়ন করা সম্ভব হতো না। তার হাত ধরে এগিয়ে যাচ্ছে সোনার বাংলা।

শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বক্ত‍ারা আরও বলেন, শুধু মিছিল-মিটিং, আলোচনা ও স্লোগান দিলে হবে না। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের কাজে-কর্মে মানবতার সেই দৃষ্টান্ত স্থাপন করতে হবে।

সভা শেষে কেক কেটে জন্মদিনের উৎসব পালন করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ