ঢাকা, বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে বারোবি’র প্রমোশনাল কনফারেন্স

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, দুবাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪
আমিরাতে বারোবি’র প্রমোশনাল কনফারেন্স

দুবাই: সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের স্বনামধন্য আবাসন কোম্পানি বারোবি হোল্ডিং লিমিটেড এর প্রমোশনাল কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার  আমিরাতের শারজাহ বাইতি হোটেল বলরুমে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়।



কোম্পানিটির চলমান সাতটি প্রকল্পের উপর বিশদ বিবরণ দিয়ে প্রজেক্টরের মাধ্যমে উপস্থিত আমিরাতের বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দকে অবহিত করেন মোহাম্মদ নাজমুল হক।

কনফারেন্সে বক্তব্য রাখেন বাংলা এক্সপ্রেস এর সম্পাদক মোহাম্মদ হারুনুর রশীদ, বারোবি হোল্ডিং লিমিটেডের আমিরাত কর্মকর্তা ও বাইতি হোটেলের জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইকবাল মল্লিক, বাংলাদেশ বিমানের কর্মকর্তা মোহাম্মদ আলী আহসান ও স্টুডেন্ট এক্সপ্রেসের পরিচালক মামুনুর রশীদ।

কনফারেন্সে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আইউব আলী বাবুল, কমিউনিটি নেতা ও দুবাই ইলেক্ট্রিসিটির প্রকল্প ম্যানেজার প্রকৌশলী আব্দুস সালাম খান, আমিরাত এয়ারলাইন্সের ইঞ্জিনিয়ারিং উইংস এর ম্যানেজার মোহাম্মদ নওশের আলী, কমিউনিটি নেতা মোহাম্মদ জহিরুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ইমাম হোসেন ও জাহিদ পারভেজ।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ