ঢাকা, বুধবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

কৃষি

‘রাঙামাটিতে সারের কোনো অভাব নেই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
‘রাঙামাটিতে সারের কোনো অভাব নেই’

রাঙামাটি: রাঙামাটিতে সারের কোন অভাব নেই বলে মন্তব্য করেছেন রাঙামাটি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক তপন কুমার পাল। সেই সঙ্গে সার বিষয়ে কোনো অভিযোগ থাকলে কৃষি সম্প্রসারণ অফিসে জানানোর জন্য বলেন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ২০২১-২০২২ অর্থবছরে ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফেজ (এনএটিপি-২) এর আওতায় সিআইজি কংগ্রেস সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রাঙামাটি সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা সদরের সাপছড়ি ইউনিয়নের ধর্মপুর এলাকায় এটি অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, জেলায় সারের চাহিদার কথা মাথায় রেখে ৮০০ টন সার সরবরাহ করা হয়েছে। আপনারা ২২ টাকায় সার পাচ্ছেন। কেজি প্রতি ৮৫ টাকা করে দিয়ে কৃষি খাতে কোটি কোটি টাকা ভর্তুকি দিচ্ছে সরকার।

রাঙামাটি সদর উপজেলা কৃষি কর্মকর্তা আবু মুহাম্মদ মনিরুজ্জামানের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন, রাঙামাটি কৃষি তথ্য সার্ভিসের উপ-পরিচালক প্রজেনজিৎ মিস্ত্রি, রাঙামাটি কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মিতুল চন্দ্র পাল এবং সিআই জি কংগ্রেসের অন্যান্য সদস্যরা। সভার পর সিআইজি কংগ্রেস সদস্যদের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa