ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ১৭ কার্তিক ১৪২৯, ২ নভেম্বর ২০২২, ০৬ রবিউস সানি ১৪৪৪ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

এটি যদি আপনি মানেন, জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ রাশি:যদি সুযোগ পান তবে কাজে লাগান। কেউ বললেই তাকে গোপন কথা বলবেন না। অসন্তোষ থাকলে সেই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া ভাল। বেশি ভাবনা বন্ধ করুন। আজকে নতুন কিছু করতে পারেন।  

বৃষ রাশি:চারিদিকে নজর রাখুন, আপনার আড়ালে অনেক কিছু ঘটছে। অনেকের থেকে অনেক কথা শুনবেন তবে নিজের দৃঢ় ভাব বজায় রাখুন। প্রেমে আজকে শুভ দিন, তবে সবার কথা বিশ্বাস করবেন না।

মিথুন রাশি: নিজের ওপর বিশ্বাস রাখুন। শরীর খারাপ থাকলে চিকিৎসকের পরামর্শ নিন। উত্তেজনাপূর্ণ পরিস্থিতি থাকবে। আজকে অনেক দিনের ইচ্ছে পূরণ হবে। এমন কোনও কাজ করবেন না যাতে পরে সমস্যা হয়।

কর্কট রাশি:  বেশি অশান্তি করবেন না। আর্থিক বিষয় নিয়ে আলোচনা করুন। সম্পদের পরিকল্পনা করতে পারেন। অহেতুক ঝামেলা আজকে এড়িয়ে যান। প্রেমে বিপর্যয় আসতে পারে। আজকে অনেক কিছুই বিঘ্নিত হতে পারে।

সিংহ রাশি: কর্মব্যস্ত দিন। আজ অর্থ সংকট কমবে। উৎফুল্লতা রাখুন। পার্টনারের সঙ্গে সময় কাটান। প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি আজকে ভালো থাকবে। অন্য কারো তথ্য ফাঁস করা আজকে যুক্তির নয়।

কন্যা রাশি: মানসিক স্বাস্থ্য রক্ষা করুন। আজকে ধর্মীয় বিষয়ে নিজেকে এগিয়ে দিন। জীবনের সমস্যা দূরে করতে হবে। পরিকল্পনা করতে পারেন, নতুন উদ্যোগ নিয়েই কাজ করুন। যুক্তি দিয়েই কথা বলুন। বেশ কিছু পরিস্থিতি শক্ত হবে।

তুলা রাশি: আজকের স্বপ্ন পূরণের দিন। উত্তেজনা আয়ত্বে রাখুন। ভাল কিছু ঘটতে চলেছে। রক্ষণশীল বিনিয়োগ থেকে সাবধান। পারিবারিক অবস্থার কারণে আজকে ঝামেলায় পড়বেন। অভিজ্ঞ লোকের সঙ্গে কথা বলুন, লাভ হবে।

বৃশ্চিক রাশি:গরমিল থাকবে শরীরে। মূল্যবান জিনিস নিয়ে যত্ন নিন। আজকে বেশ কিছু জিনিস চুরি হতে পারে তাই সাবধান। প্রিয়জনের থেকে আজকে অনেক সুন্দর মুহূর্ত উপহার পাবেন। পুরনো কথা সামনে এলে অনেকের মধ্যেই ঝামেলা হতে পারে।

ধনু রাশি: নিজের সম্পর্কে ভালো কিছু অনুভব করবেন। অনেক সুবিধা পাবেন আজকে। ব্যবহারে অস্থিরতা দেখাবেন না কাউকে। ঋণ দেবেন না। ঐক্য আনতে অনেক কিছু করতে হবে। আজকে কাছের মানুষের সঙ্গে সময় ভাগ করে নিন।

মকর রাশি:  ধৈর্য ধরে রাখুন। বাড়িতে অতিথি আসবে। অপ্রত্যাশিত কিছু ঘটবে। । নিজেকে সময় দিন। বিবাহের জন্য কঠিন সময়। গভীর চিন্তায় মগ্ন থাকবেন, তবে শান্ত থাকুন। আত্মবিকাশের পথ নিজেকেই বেছে নিতে হবে।

কুম্ভ রাশি: আপনার রাগের কারণে আজ অনেক সমস্যা হবে। পরিবারের সদস্যের থেকে আজকে একটু দূরে থাকুন। আজকে সিদ্ধান্ত নেবেন না। আজকে বোধ বুদ্ধি দিয়ে বিচার করুন। আপনার সাফল্য নিশ্চিত।

মীন রাশি:অর্থ সঞ্চয় করুন। অন্যের মনে নিজেকে নিয়ে ভুল ভাবা বন্ধ করুন। দরকারের থেকে বেশি কাজ করবেন না। লোকের সঙ্গে কথা বলা কিছুদিনের জন্য বন্ধ করুন। আবেগজনিত ঝামেলা আজকে বিপদে ফেলবে।

বাংলাদেশ সময়: ০৭২৮ ঘণ্টা, ২ নভেম্বর, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa