ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১০ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ১৭ কার্তিক ১৪২৯, ১ নভেম্বর ২০২২, ৫ রবিউস সানি ১৪৪৪, রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: উচ্চাকাঙ্ক্ষা পূর্ণ হবে। ব্যবসার কারণে যাত্রা করতে হবে। ভবিষ্যতে এর ফলে লাভ হবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। উচ্চ-আধিকারিকের সঙ্গে বিবাদ আইনি মামলায় পরিণত হতে পারে। সন্ধ্যায় অতিথি সমাগম হতে পারে, যার ফলে অর্থ ব্যয় হবে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। দাম্পত্য জীবন সুখে কাটবে। আপনার সমস্ত সিদ্ধান্তে জীবনসঙ্গীর সঙ্গ পাবেন। সমস্ত পরিকল্পনা পূর্ণ করবেন। পরিবারের সদস্যরা খুশি থাকবেন।

বৃষ: কর্মক্ষেত্রে শত্রুদের পরাজিত করবেন। সামাজিক ক্ষেত্র প্রসারিত থাকবে। বন্ধুদের সংখ্যা বাড়বে। বাড়ির কোনো জিনিস কিনতে পারেন। পারিবারিক ব্যবসার জন্য ভাইয়ের পরামর্শ নেবেন। সন্ধ্যায় পরিবারে বিবাদ হতে পারে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন, না হলে সম্পর্কে চিড় ধরতে পারে।

মিথুন: ব্যবসায় উন্নতির পথ প্রশস্ত হবে। রাজনীতির সঙ্গে জড়িতদের কাজে বাধা সৃষ্টি হতে পারে। রাতে পরিবারের সঙ্গে কোনো অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। বিবাহযোগ্যরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ থাকলে তা সমাপ্ত হবে। সন্ধ্যায় পরিবারে অতিথি সমাগম হতে পারে।

কর্কট: উন্নতি পূর্ণ দিন। অংশীদারির ব্যবসায় লাভ হবে। জীবনসঙ্গীর পরামর্শ ব্যবসার জন্য কার্যকর প্রমাণিত হবে। দীর্ঘদিন ধরে কোনো কাজ আটকে থাকলে তা পূর্ণ হতে পারে। আলস্য ত্যাগ করুন। সন্ধে বেলা পরিশ্রমের কারণে ক্লান্তি অনুভব করতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। পড়ুয়াদের উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে।

সিংহ: নিজের জন্য ব্যয় করবেন। নিজের জন্য মোবাইল বা ল্যাপটপ কিনতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। মায়ের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। সতর্ক থাকুন। ভাই-বোনের বিয়েতে বাধা এলে তা শেষ হবে।  

কন্যা: সম্পত্তি ক্রয়ের ইচ্ছা থাকলে সাফল্য লাভ করতে পারেন। পদ-প্রতিষ্ঠা বাড়বে। সন্তানকে কোনো কোর্সে ভর্তি করতে চাইলে তার জন্য সময় ভালো। দৌড়ঝাপ করতে হতে পারে। সরকারি চাকরিজীবীরা উচ্চ আধিকারিকদের নেক নজরে থাকবেন, পদোন্নতি হতে পারে। আবার বেতন বাড়তেও পারে।

তুলা: জীবনসঙ্গীর সহযোগিতা ও সান্নিধ্য লাভ করবেন। রাজনীতির ক্ষেত্রে পদ-প্রতিষ্ঠা বাড়বে। সন্ধ্যায় কোনো যাত্রায় যেতে হলে সাবধানে যান। কারণ কোনো প্রিয় বস্তু চুরি হয়ে যেতে পারে। ব্যবসায় নতুন পন্থার ফলে ব্যবসার গতি বাড়বে। কোনো বন্ধুর সাহায্যের জন্য এগিয়ে আসবেন।

বৃশ্চিক: দান-পুণ্যে অর্থ ব্যয় করবেন। অন্যের সাহায্য করবেন। অফিসে আপনার অধিকার বাড়ার ফলে সহকর্মীরা মনঃক্ষুণ্ন হবেন। পরোপকারের কাজে ব্যস্ত থাকবেন। অংশীদারির ব্যবসার কথা ভেবে থাকলে দিন ভালো।

ধনু: আশপাশে বিপরীত পরিবেশ সৃষ্টি হতে পারে। তবে ধৈর্য রাখুন। চাকরিজীবীরা শত্রুদের কারণে চিন্তিত হবেন। তবে শত্রু আপনার কোনো ক্ষতি করতে পারবে না। ভাষা ও ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন, সাফল্য পেতে পারেন।

মকর: ব্যবসায় কোনো নতুন ডিল চূড়ান্ত হলে আকস্মিক লাভ হতে পারে। তবে পরিবারের কোনো সদস্য হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় চিন্তিত হয়ে পড়তে পারেন। ভালোভাবে চিন্তা-ভাবনা করে ব্যবসায় ঝুঁকি নিন, নাহলে ভবিষ্যতে সমস্যা দেখা দিতে পারে। বন্ধুদের সঙ্গে লগ্নি করবেন না, সমস্যায় পড়তে পারেন। উচ্চাকাঙ্ক্ষা পূর্ণ হওয়ায় আনন্দে থাকবেন।

কুম্ভ: অধিক পরিমাণে অর্থ লাভ করতে পারেন। তবে আয় ও ব্যয়ে ভারসাম্য বজায় রাখুন। ধীরগতি সম্পন্ন ব্যবসার কারণে কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে হবে। মা-বাবার আশীর্বাদ লাভ করবেন। পরিবারের ছোট বাচ্চারা কিছু চাইতে পারে।

মীন: সন্তানের পক্ষ থেকে কোনো সুসংবাদ পাবেন। মনে আনন্দ থাকবে। রোজগারের নতুন সুযোগ লাভ করবেন। কর্মক্ষেত্রে পদ-প্রতিষ্ঠা বাড়বে। শ্বশুরবাড়ির কোনো সদস্যকে ঋণ দিতে হতে পারে। ভেবে-চিন্তে ঋণ দিন, সম্পর্কে চিড় ধরতে পারে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে।

বাংলাদেশ সময়: ০৭০৯ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa