ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

অতিরিক্ত কথা বলায় কুম্ভর সমস্যা, মীনের অশান্তি

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
অতিরিক্ত কথা বলায় কুম্ভর সমস্যা, মীনের অশান্তি

আজ ৩ কার্তিক ১৪২৯, ১৮ অক্টোবর ২০২২, ২১ রবিউল আউয়াল ১৪৪৪ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল)

কোনো মন্দ শক্তি ব্যবসার ক্ষেত্রে ক্ষতির চেষ্টা করতে পারে। তবে আপনার পরিকল্পনা প্রশংসিত হবে। সন্ধ্যার পর সহজে কাজ সমাধান হবে বলে মনে হচ্ছে না। যাত্রাযোগে বাধা আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষ: (২১ এপ্রিল–২১ মে)

পারিবারিক কারণে মন থাকবে উদ্বিগ্ন এবং চঞ্চল। আপনার বিরুদ্ধে কোনো চক্রান্তের ঘটনা প্রকাশ্যে এসে পড়তে পারে। কাজের ব্যস্ততার জন্য বন্ধুদের সঙ্গে যোগাযোগ কমতে পারে। যাত্রাযোগ দুপুরের পর শুভ। প্রেমযোগ ক্ষীণ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

মিথুন: (২২ মে - ২১ জুন)

বাইরের সমস্যা পরিবারের ভেতরে ছাপ ফেলতে পারে। ব্যবসার ক্ষেত্রে আইনি সমস্যার ফলে সাফল্য পেতে দেরি হতে পারে। সন্ধ্যার পর ব্যবসায়ীক ক্ষেত্র থেকে ভালো খবর আসতে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

কর্কট: (২২ জুন-২২ জুলাই)

আপনার নরম মানসিকতার সুযোগ নেওয়ার চেষ্টা করতে পারে আপনারই কোনো পরিচিত। আবেগ তাড়িত হলে নিজের ক্ষতি হবে। সুন্দর ব্যবহারের জন্য সুনাম অর্জন করবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১২

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)

সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। বন্ধুর সাহায্যে ব্যবসা সংক্রান্ত কাজগুলো সহজে হয়ে যেতে পারে। অর্থকরী বাধা না থাকলেও পুরানো পাওনা পেতে সমস্যা হবে। প্রেমযোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

প্রেমের বিষয় নিয়ে পারিবারিক জটিলতা দেখা দিতে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা আসলেও নিজের সিদ্ধান্তে অনড় থাকলে সফল হবেন। পারিবারিক কিছু মতবিরোধ হলেও তার ফলে বিশেষ ক্ষতির শঙ্কা নেই। যাত্রাযোগ সন্ধ্যার পর শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

রাশি চক্রে সামান্য সমস্যা থাকায় কাজগুলো পুরোপুরি সঠিকভাবে সমাধান হবে না। কর্মক্ষেত্রের সাময়িক ব্যর্থতা আসতে পারে। দিনের শেষের দিকে ধীরেধীরে শুভ পরিবর্তন হবে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৮

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

হঠাৎ করে ঘটনা ঘটনায় আপনি বিচলিত হতে পারেন। তবে এই নিয়ে বিশেষ চিন্তা করার প্রয়োজন নেই। যথাযথ প্রচেষ্টায় কাজ উদ্ধারের যোগ রয়েছে। দাম্পত্য জীবন সমস্যা দেখা দেবে। যাত্রাযোগ শুভ হলেও প্রেমযোগ ক্ষীণ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৫

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

বুদ্ধিবলে বিপর্যয় সামলে কর্মক্ষেত্রে নিজের সম্মান রক্ষা করতে পারবেন। তবে আত্মবিশ্বাস না থাকলে শুভ ফল পাবেন না। সহকর্মীরা আপনার সুখ বৃদ্ধির কারণ হবে। আত্মীয়দের তরফে গুপ্ত শত্রুতা বজায় থাকবে। গুরুজনদের সহযোগিতা লাভ করবেন। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা,  শুভ সংখ্যা: ১৯

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

অর্থের ঘাটতির কারণে নতুন ব্যবসার সুযোগ হাতছাড়া হতে পারে। সঞ্চয়ের ক্ষেত্রে অশুভ যোগ চলছে। কথাবার্তায় সংযত এবং প্রতিশ্রুতি দেওয়ায় সতর্ক থাকা দরকার। কর্মযোগ এবং যাত্রা যোগশুভ। প্রেমযোগে সামান্য বাধা আছে।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

অতিরিক্ত কথা বলা আপনাকে সমস্যায় ফেলতে পারে। প্রয়োজনের অতিরিক্ত কথা বলা বন্ধ করুন। আর্থিক পরিস্থিতির কিছুটা জটিলতা কমলেও তেমন উন্নতি হবে না। প্রেমযোগ শুভ। যাত্রাযোগে বাধা আছে। পথে সতর্ক হয়ে চলাফেরা করুন।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৯

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

যাত্রাযোগে কিছু সমস্যা থাকায় পথ চলতি বিপত্তির আশঙ্কা রয়েছে। দিনের মধ্যে আঘাত পাওয়ার শঙ্কা রয়েছে। কারো অনুরোধে আপনার নিজের কিছুটা ক্ষতি মেনে নিতে হতে পারে। মনে অশান্তি এবং বিরক্তি থকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং: আকাশি, শুভ সংখ্যা: ১১

বাংলাদেশ সময়: ০৭৫৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।