ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

রাশিফল

মেষের ব্যবসায় লাভের সম্ভাবনা, আর্থিক ক্ষতি হতে পারে মীনের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
মেষের ব্যবসায় লাভের সম্ভাবনা, আর্থিক ক্ষতি হতে পারে মীনের

আজ ১ কার্তিক ১৪২৯, ১৬ অক্টোবর ২০২২, ২০ রবিউল আউয়াল ১৪৪৪ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। আপনি আজ আপনার ব্যবসায় নতুন উচ্চতা দিতে পারেন। আপনার তরফে বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন।

বৃষ: (২১ এপ্রিল–২১ মে)

স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। আজকে বাইরে বেড়াতে যাওয়ার জন্য একটি দিন। আপনার স্ত্রীর আত্মীয়রা আজ আপনাদের বৈবাহিক জীবনে ক্ষতির কারণ হতে পারে।

মিথুন: (২২মে–২১ জুন) 

কর্মক্ষেত্রে আপনাকে নিয়ে কোনো বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠতে পারে। যাত্রাযোগে বাধা। কাজে যাওয়া-আসার পথে অবাঞ্ছিত ঘটনায় জড়িয়ে যেতে পারেন। গোটা দিন কাটবে অভিভাবকদের শরীরের জন্য দুশ্চিন্তা নিয়ে। তবে সন্তানকে নিয়ে চিন্তা থেকে মুক্তি পাবেন। প্রেমযোগ শুভ।

কর্কট: (২২ জুন–২২ জুলাই)

কোনও দূর সম্পর্কে আত্মীয়ের কাছ থেকে বার্তা পুরো পরিবারের জন্য সুখবর বয়ে আনবে। আপনার জীবনসঙ্গীকে বোঝার চেষ্টা করুন। সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজ শ্রেষ্ঠ দিন।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)

আজ আপনাকে বিভিন্ন উত্তেজনা এবং মতভেদের সামনা করতে হতে পারে যা আপনি অস্বস্তিকর এবং উত্যক্ত বোধ করাবে। অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। বিনিয়োগ করার আগে দু বার ভাবুন।

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

আজ আপনি অসুস্থ বোধ করতে পারেন। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। আজ আপনি প্রেমে পড়তে পারেন।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

 আজ আপনাকে বিভিন্ন উত্তেজনা এবং মতভেদের সামনা করতে হতে পারে যা আপনি অস্বস্তিকর এবং উত্যক্ত বোধ করাবে। অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। বিনিয়োগ করার আগে দু বার ভাবুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
 কোনও শারীরিক যন্ত্রণায় ভোগা আজ প্রবলভাবে সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রীর কাজের চাপ কমানোর জন্য ঘরের কাজে সহায়তা করুন। আজ আপনি আর্থিকভাবে লাভবান হবেন।

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

আপনার খরচ ঊর্ধ্বমুখী প্রবণতা নেবে। স্বাস্থ্যের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা আবশ্যক কারণ অবহেলা করলে পরে ঝামেলায় পড়তে হতে পারে। সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছল এবং সাহসী হোন। আপনি কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

আপনার দীর্ঘস্থায়ী অসুস্থতা সেরে উঠতে পারে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য সংসারে সমস্যা বয়ে নিতে আসতে পারে।
 
মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

জীবনসঙ্গীর সঙ্গে ছুটি কাটানোর প্ল্যান করতে পারেন। চাকুরীজীবীদের জন্য আজ ভাল দিন নয়। অফিসে নানা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। এতে আর্থিক ক্ষতিও হতে পারে। তাই সাবধান থাকুন।

বাংলাদেশ সময়: ০৭২৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
 ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa