ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

 সুখ থাকবে বৃষের, হতাশা থাকবে মকরের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
 সুখ থাকবে বৃষের, হতাশা থাকবে মকরের

আজ ২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ সেপ্টেম্বর ২০২২, ১৯ সফর ১৪৪৪ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

ভাল মন রাখতে হবে। অনেক জিনিসের প্রতি আপনি আগ্রহী হবেন। জমিতে বিনিয়োগ করতে পারেন। লাভ পাবেন। নিজেকে ভালো কাজে নিযুক্ত করুন। কাছের মানুষের থেকে গর্বিত হবেন। যারা মানসিক ভরসা চাইছেন তাদের পাশে দাঁড়ান। প্রেমের প্রভাব থাকবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

নির্দিষ্ট দিকে পরিকল্পনা করুন। কিছু কাজ অবিশ্বাস্য হবে। প্রেমের দিকে নজর দিন। সহকর্মীদের এড়িয়ে যান। আর্থিক পরিস্থিতি টানটান থাকবে। কিছু জরুরি কাজ আজকে সামলাতেই হবে। সুখ থাকবে।

মিথুন: (২২মে – ২১ জুন)

মানসিকভাবে কঠিন থাকা দরকার। সুন্দর জীবন যাপনে অনেকের অংশ নেওয়া প্রয়োজন। আর্থিক স্থিতি থাকবে। মূল্যবান জিনিস যত্নে রাখুন। সৃজনশীল স্বভাব থাকবে। ফাঁকা সময় থাকবে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

নিজের দিকে নজর দেওয়া উচিত। সকলকে সাহায্য করুন। অবিশ্বাস্য কোনো ঘটনা ঘটবে। পেশায় দায় বৃদ্ধি হবে। অনেকেই প্রথম দর্শনে আপনার প্রেমে পড়তে পারে। সৃজনশীল স্বভাব থাকবে। ফাঁকা সময় থাকবে।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

স্বাস্থ্য এবং চেহারার উন্নতি ঘটাতে হবে। টাকাকড়ি আসতে পারে। তাৎক্ষণিক খরচ থেকে দূরে থাকুন। ব্যবহারে অস্থিরতা দেখাবেন না। টাকা পয়সা নিয়ে ঝামেলায় পড়বেন। অযথা ঝামেলা এড়াতে হবে। চেষ্টা করুন নিজের স্বভাব পরিবর্তনে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

নিজেকে আরো আশাবাদী করুন। প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তুলুন। ভয় এবং হিংসা করবেন না। নেতিবাচক মনোভাব দূরে রাখুন। প্রেমের আমেজ পাল্টাবে। সময়ের সঙ্গে সবকিছু বদলাবে। অন্যদের সঙ্গে স্বীকৃতি ভাগ করে নিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

আত্মসম্মানকে সামলে। বেশি চিন্তা ভাবনা করবেন না। বেশ কিছু জরুরি প্রয়োজন দেখা দিতে পারে। কাছের বন্ধুর থেকে আঘাত পেতে পারেন। কিছু কারণে বোকা প্রমাণিত হতে পারেন। কোনো কারণে ঝামেলায় পড়বেন। ব্যক্তিগত দিকে নজর দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

তাড়াতাড়ি কাজ শেষ করুন। নিজের থেকে বেশি অন্যকে বিশ্বাস করবেন না। দীর্ঘ স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন। অনেকেই আজ আপনার জীবন ওষ্ঠাগত করে তুলবে। মূল্যবান জিনিস নিজের কাছে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

কেউ কেউ ক্রোধের কারণে আজকে সমস্যায় পড়বেন। চারপাশে তাকান সমাধান হাতের মুঠোয়। সময়ের সঙ্গে সব ঠিক হবে। পরিবারের কারণে হতাশা আসবে। নানা কারণে মনঃক্ষুন্ন হবেন। কঠিন কাজ সম্পূর্ণ করবেন। ফাঁকা সময় সকলের সঙ্গে কাটান।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

অস্বাভাবিক আচরণে মুশকিলে পড়বেন। হতাশা থাকবে। বাড়ির পরিবেশ একটু চাপে রাখবে। আজ বাবা-মার কারণে চিন্তায় থাকবেন। উত্তেজনা থাকবে। আকস্মিক টাকা থেকে আজকে লাভ হবে। নতুন পরিকল্পনা করতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

নিজের রসিকতা ছাড়বেন না। অসুস্থ থাকবেন, তবে নিজেকে শান্ত রাখুন। অনেকই আপনার ভালো মানুষ হওয়ার সুযোগ নেবেন। আজকে সাফল্য থাকবে। কিছু মানুষের থেকে পরিত্রাণ পাবেন। ধর্মীয় স্থানে আজকে ভালো সুযোগ পাবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

নতুন স্বপ্ন আজকে সত্যি হবে। সহকর্মীদের থেকে অনেক কিছু জানতে পারবেন। ফাঁকা সময়ের সাক্ষাৎ ভালো ফল দেবে। কিছু লোকের থেকে দূরে থাকলে ভালো। বন্ধুত্বকে সতেজ করে তুলুন।

বাংলাদেশ সময়: ০৮২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa