ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

খরচ কমান তুলা, ব্যবসায় লাভ মকরের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
খরচ কমান তুলা, ব্যবসায় লাভ মকরের

আজ ২৬ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১০ সেপ্টেম্বর ২০২২, ১২ সফর ১৪৪৪ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

পেশাদার বিষয়ে অনায়াসে সমাধান। দক্ষতা বৃদ্ধি করতে হবে। সম্পর্কে ঝগড়ার সৃষ্টি হবে। উপস্থিত সকলের সঙ্গে কথা বলতে যাবেন না। নিজের জন্য সময় বের করুন। আর্থিক অবনতি ঘটবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

প্রেম নতুন উদ্দীপনাকে জাগিয়ে তুলবে। উচ্ছল মেজাজ থাকবে। নতুন সহকর্মীরা কাজে সহায়ক হবে। আত্মবিশ্বাস প্রয়োজন। ব্যবসায় জোরদার উন্নতি। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। কর্মক্ষেত্রে নতুন কার্যসিদ্ধি।

মিথুন: (২২মে – ২১ জুন)

অভ্যাস বদলান। অর্থ বিনিয়োগ থেকে লাভ। নতুন বন্ধু তৈরি হবে। কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনা চূড়ান্ত হবে। বিবাহিত জীবনে সাবধান। অচেনা কাউকে বিশ্বাস করবেন না। বড় দলে নিযুক্ত করবেন না। আজ খরচ ঊর্ধ্বমুখী হবে। কথা সাবধানে বলুন। বাজে কথায় সময় নষ্ট করবেন না।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

ভুল তথ্যের কারণে ভুগবেন। একে ওকে বিশ্বাস করবেন না। প্রেম আজকে অনেক কিছু কেড়ে নেবে। অন্যদের সাহায্য করুন। একা কিছু করতে যাবেন না। সুন্দর মুহূর্ত থাকবে। স্পষ্ট কথা বলুন। আনন্দ উপভোগ করবেন।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

সময় নষ্ট করবেন না। বিতর্ক হতে পারে। অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে। ভালোবাসার জীবনে সুন্দর মোড়। পরিবারের থেকে প্রত্যাশা পূরণ হবে না। বেশি প্রত্যাশা করবেন না। ব্যস্ততার মাঝেও সময় বের করে নিন। কিছু মানুষের কারণে আজকে অবাক হবেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

অযথা ঝামেলা থেকে মুক্তি হবেন। অল্প বয়সে করা ভুল থেকে আজকে মুশকিল। উপার্জন বাড়াতে হবে। নতুন সম্পর্ক হতে পারে। ফাঁকা সময়ে কাজ করুন। শিক্ষার প্রয়োজন রয়েছে। মনোযোগ নষ্ট করবেন না। সৃজনশীল সখ আজকে আপনাকে ভালো রাখবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

কাজের চাপ থাকবে। উত্তেজনা থাকবে। টাকাকড়ি এবং জমিজমায় বিনিয়োগ করুন। নিজের ব্যবহার ভালো রাখুন। অযথা ঝামেলায় জড়াবেন না। খরচে লাগাম দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

মানসিক শান্তি এবং স্থিতিশীল ব্যয় থাকবে। নতুন ভাবনা খুব দরকার। প্রেমের দিকে নতুন ভাব। অপ্রত্যাশিত মোড় এড়িয়ে চলুন। নতুন কাজে মন দিন। অন্যের থেকে সাবধান।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

পার্টনারের সঙ্গে আলোচনা করুন। পেশাদারী উন্নতি হবে। নতুন ভাবনা খুব দরকার। প্রেমের দিকে ভাব। অপ্রত্যাশিত মোড় এড়িয়ে চলুন। স্ত্রীর সঙ্গে সময় কাটান। সময় ভাগ করে নিন। ব্যবসায় লাভ দরকার।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

নতুন কিছু শুরু করলে ভালো। রাগ নিয়ন্ত্রণ করুন। স্বল্প ঝামেলা এড়িয়ে চলুন। আজ অনেকের থেকে পরামর্শ নিতে পারেন। শরীর খারাপ থাকবে। মনে উদ্বেগ থাকবে। অজানা ইতিহাসের কারণে আজকে মুশকিলে পড়বেন। ব্যবসায় লাভ। নিজেকে ভালো কাজে উৎসর্গ করুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

বাইরের কাজে অংশ নিন। পুরনো বন্ধু আর্থিক সাহায্য করবে। মনে শান্তি থাকবে। পরিবারের দিকে নজর দিন। অজানা কারণে কাউকে দোষারোপ করবেন না। নতুন কাজের আগে ভাল করে জেনে বুঝে নিন। অগত্যা সব জায়গায় কথা বলবেন না। প্রেম থেকে আজকে সরে থাকুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

নিজের পূর্ব জীবনের দিকে খেয়াল রাখা দরকার। জীবনের সমস্যা দুর করতে হবে। চেতনা দরকার। যৌথ ব্যবসায় যাবেন না। অনেকেই আপনার থেকে সুযোগ নিতে পারেন। বাড়ির লোকজনের সঙ্গে কথা বলুন। শিশুদের সঙ্গে খারাপ আচরণ করবেন না। মনে বাঁধার সৃষ্টি হবে।

বাংলাদেশ সময়: ০৯২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa