ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৬ নভেম্বর ২০২২, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

অর্থ আসবে সিংহের, ব্যবসায় লাভ তুলার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
অর্থ আসবে সিংহের, ব্যবসায় লাভ তুলার

আজ ২১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ০৫ সেপ্টেম্বর ২০২২, ৭ সফর ১৪৪৪ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

শরীর ভালো রাখুন। আজ ব্যতিক্রমী কিছু কাজ করলে অনেকটা লাভ হবে। নিজেকে বেশি পিছিয়ে নিয়ে যাবেন না। নতুন কোনো কাজে অংশ নিন। দম্পতিদের জীবনে আজকে গোলমাল হতে পারে। মন থেকে ইচ্ছে না হলে কাজ করবেন না।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

সুস্থ থাকতে হবে। অর্থ সঞ্চয় করতে হবে। নিজের দক্ষতাকে কাজে লাগান। পরিবারকে নিয়ে আজ কোনো ঝুঁকি নেবেন না। প্রেমের দিকে ঝুঁকবেন না। যারা ব্যবসা পরিচালনা করছেন তাদের সতর্ক থাকা দরকার। আর্থিক ক্ষতি হতে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)

শান্ত থাকুন। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন। প্রেম-সাহচর্য্য এবং বন্ধন বৃদ্ধি পাচ্ছে। নিজের সময়ের গুরুত্ব বুঝুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

মেজাজ খারাপ থাকবে। স্ত্রীর সঙ্গে সব ঝামেলা মিটিয়ে নিন। নিজের ব্যক্তিত্বকে মূল্যায়ন করুন। মতভেদ থাকলেও আজ মুখ খুলবেন না। নিজের কথা ভালোভাবে বুঝিয়ে বলুন। প্রেমের দিকে ঝুঁকবেন না।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

চাকরির জন্য প্রস্তুতি নিতে পারেন। কুকর্মে জড়াবেন না। শিক্ষার দিকে নজর দিন। অর্থ আসবে। নতুন কাজে ভালো সুযোগ। প্রেমের দিকে আজকে না গেলেই ভালো। অজানা উৎস থেকে লাভ হতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আপনার চারপাশে আজ অনেক কিছু ঘটবে। নিজের চোখ কান খোলা রাখলেই আজ সব কিছু জানতে পারবেন না। সকলের কথা মনে নেবেন না। কাউকে চটাবেন না। যদি কারো থেকে নতুন সংবাদ পান তবে আগে যাচাই করে নিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

প্রেম ঘটিত সাক্ষাৎ বাড়বে। নিজের যোগ্যতা নিয়ে প্রশ্ন করবেন না। আপনি চাইলেও সবকিছু ইচ্ছেমত সম্ভব নয়। ব্যবসায় লাভ হতে পারে। সকলের পরামর্শ শুনতে যাবেন না। ব্যবসা থেকে লাভ হবে। অজানা কারণে আজকে ভুগবেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আপনার অত্যধিক শক্তি-উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে। গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে। বাড়ির লোকের থেকে সাবধান। অযথা কারো দোষ খুঁজবেন না। নতুন মানুষের থেকে অনেক কিছু জানবেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ শারীরিক দিকে নজর দিন। বদ অভ্যাস থেকে দূরে থাকুন। অনুকূল পরিবেশ থাকবে। কাছের মানুষের অনুভূতি বুঝুন। দীর্ঘ অসুস্থতা থেকে বেরিয়ে আসবেন। অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে। একে ওকে বিশ্বাস করবেন না।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

নিজের প্রতি বিশ্বাস হারাবেন না। আজ আচমকা সিদ্ধান্তে উপনীত হবেন। অপ্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে ফেলবেন না। ভয় থেকে বেরিয়ে আসুন। সময়ের অপচয় করবেন না। অফিসের কারণে সমস্যা আসতে পারে। হেরে গেলে চলবে না।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

নিজের প্রতি আস্থা রাখুন। অন্যকে আপনার সুযোগ নিতে দেবেন না। গোপন কথা কাউকে বলবেন না। অতিরিক্ত কাজে নিজেকে জড়াবেন না। আপনার সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। সবক্ষেত্রে ভালোবাসার সুযোগ দেওয়া একদম ঠিক নয়।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

উত্তেজনা থাকবে। বিস্ফোরক বিষয় থেকে দূরে থাকুন। আইনি মামলায় ফাঁসিয়ে দিতে পারে কেউ। নিজেকে সাবধানে রাখুন। মনে প্রেম থাকবে। আজ অনেক কিছু জানতে পারবেন সকলের সম্বন্ধে। প্রয়োজনীয় কাজ হাতছাড়া করবেন না।

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa