ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

রাশিফল

ভুল বুঝতে পারবে মকর, নতুন সুযোগের সন্ধান করবে ধনু

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, জুন ২২, ২০২২
ভুল বুঝতে পারবে মকর, নতুন সুযোগের সন্ধান করবে ধনু

আজ ৮ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২২ জুন ২০২২ এবং ২২ জিলকদ ১৪৪৩ রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।
ধনু: 
আজ আপনার মন কোনো ছকবাঁধা পথে চলতে চাইবে না। অপ্রত্যাশিত ঘটনাপ্রবাহ আপনাকে প্রভাবিত করতে পারে। ব্যবসায়িক কাজে আশানুরূপ অগ্রগতি হবে। নতুন সুযোগের সন্ধান করুন।
মকর:
পরিবেশ অনুকূলে থাকলেও পরিচিতরা হতাশার কারণ হতে পারে। প্রিয়জন ভুল বুঝতে পারে। পারিবারিক সমস্যার কিছুটা সমাধান হবে। নতুন কাজের সম্ভাবনা তৈরি হতে পারে। আপনাকে ধৈর্যশীল হতে হবে।

কুম্ভ:

প্রিয়জনকে খুশি করার জন্য কোনো কিছু করতে হতে পারে। সামাজিক যোগাযোগ বৃদ্ধি পাবে। অন্যের মনে কষ্ট দেওয়ার ভয় আপনাকে সিদ্ধান্তহীনতায় ফেলতে পারে। নিজের বুদ্ধিবলে কাজ সম্পন্ন করুন।

মীন:

কোনো কাজে আর্থিকভাবে লাভবান হতে পারেন। অতি উত্সাহী লোকজন বিরক্তির কারণ হতে পারে। কাজে উন্নতির যোগ ও সুনাম বাড়বে। আর্থিক লেনদেনে সতর্ক থাকবেন। কথোপকথনে ধৈর্য ধরুন।

মেষ:

আজ নিজের চেয়ে অন্যের জন্য কাজ করে আনন্দ পাবেন। পরিবেশ পক্ষে থাকবে। কোনো ঘটনা কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কোনো প্রচেষ্টা সফল হবে। বিনিয়োগে ফল ভালো হবে।

বৃষ:

নির্জনতায় থাকতে পছন্দ করতে পারেন। সিদ্ধান্তহীনতা ও ইচ্ছাশক্তির অভাব দেখা দিতে পারে। ব্যয় বাড়বে। আর্থিক সহযোগিতার আশ্বাস পাবেন। সম্ভব হলে কর্মপদ্ধতিতে পরিবর্তন আনুন।

মিথুন:

কর্মক্ষেত্রে ও আর্থিক ব্যাপারে দিনটি উত্সাহ বৃদ্ধি করবে। সব কিছুতে দ্রুত ফল লাভ সম্ভব নাও হতে পারে। ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসবে। অগ্র-পশ্চাত্ ভালোভাবে চিন্তা করে এগোবেন।

কর্কট:

কর্মপ্রার্থীদের সুখবর আসতে পারে। ব্যবসায় চাপ থাকলেও লাভবান হবেন। নতুন কোনো বিষয় আলোকপাত করতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হবে। প্রচেষ্টা অব্যাহত রাখুন।

সিংহ:

মনের উৎসাহ দৃঢ়তর হবে। কর্মক্ষেত্রে প্রসার লাভ ও সামান্য আর্থিক দুশ্চিন্তামুক্ত হবেন। বকেয়া টাকা আদায় হতে পারে। নতুন সুযোগের সন্ধান করুন। কাঙ্ক্ষিত ফল অর্জিত হতে পারে।

কন্যা:

কাজের চাপ থাকবে। কোনো প্রচেষ্টায় অযথা বিলম্ব হতে পারে। কাছের কারো অসুস্থতায় উদ্বেগ থাকবে। নতুন চিন্তাধারায় আকৃষ্ট হতে পারেন। অতিরিক্ত উৎসাহ ক্ষতির কারণ হতে পারে। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন।

তুলা:

আজ পরিবেশ এবং পারিপার্শ্বিকতা সহজেই আপনাকে প্রভাবিত করতে পারে। সম্মিলিতভাবে কিছু করে আনন্দ পাবেন। উন্নতির ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। হতাশ লোকদের এড়িয়ে চলুন।

বৃশ্চিক:

আজ প্রকাশ্যে আসার চেয়ে নেপথ্যে কাজ করতে ভালো লাগবে। নিজের মনের কথা নিঃসংকোচে বলতে পারবেন না। নিজের এবং প্রিয়জনের স্বাস্থ্যের অবনতি হতে পারে। মন ভালো রাখুন।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জুন ২২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa