ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

রাশিফল

মকরের অর্থকষ্ট, সিংহ ক্ষুদ্র ব্যবসায়ীর দুশ্চিন্তা

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, জুন ১৯, ২০২২
মকরের অর্থকষ্ট, সিংহ ক্ষুদ্র ব্যবসায়ীর দুশ্চিন্তা

আজ ৫ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ জুন ২০২২ এবং ১৯ জিলকদ ১৪৪৩ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল

কম্পিউটার ও ইলেকট্রনিক্সে জড়িত ব্যক্তিদের সম্ভাবনা উজ্জ্বল। পারিবারিক ক্ষেত্রে উদ্বেগ কাটায় মানসিক শান্তি পাবেন। আধ্যাত্মিক কার্যকলাপে অগ্রগতি হবে।

বৃষ: ২১ এপ্রিল - ২০ মে

পারিবারিক ক্ষেত্রে বিভিন্ন দিক থেকে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। সাংসারিক ব্যয় বৃদ্ধির ফলে চিন্তা বাড়বে। বিবাহিত কোনো কন্যার জন্য দুর্ভাবনায় পড়তে পারেন।

মিথুন: ২১ মে - ২০ জুন

উদর সংক্রান্ত পীড়ায় কষ্ট পেতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষার ব্যাপারে শুভ যোগাযোগ হতে পারে। ব্যবসা সংক্রান্ত ব্যাপারে চিন্তায় থাকবেন।

কর্কট: ২১ জুন - ২০ জুলাই

বিরোধীদের সম্পর্কে সতর্ক থাকবেন। যুবকদের অর্থ উপার্জনের সুযোগ আসতে পারে। বিবাহিতদের দাম্পত্য জীবনে অশান্তি দেখা দিতে পারে।

সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট

আর্থিক সমস্যা ধীরে ধীরে সমাধান হওয়ার আশা। শরীরের দিকে বিশেষ নজর দিন। ক্ষুদ্র ব্যবসায়ী বা দোকানিদের দুশ্চিন্তা দেখা দেবে। চিকিৎসক ও প্রযুক্তিবিদদের সময়টা অনুকূল।

কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর

চাকরিক্ষেত্রে সুনাম ও কাজকর্মে সাফল্য পাবেন। আপনাকে প্রতিষ্ঠিত হতে সাহায্য করবে। পৈত্রিক ব্যবসায় কোনো সমস্যা দেখা দিতে পারে।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কোনো সম্ভ্রান্ত নারীর সহায়তা পেতে পারেন। বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিতে উন্নতির যোগ আছে। দৈনন্দিন কাজকর্মের ব্যাপারে বিশেষ অগ্রগতি হবে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

নতুন কোনো উদ্যোগের পরিকল্পনা করতে পারেন। কর্মব্যস্ততার জন্য পারিবারের সঙ্গে কাটানোর সময় হবে না। সামাজিক কাজে ব্যস্ত থাকবেন।

ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর

ঘনিষ্ঠ কারও দ্বারা অশান্তি দেখা দিতে পারে। মানসিকভাবে বিব্রত হতে পারেন। কাজকর্মে ভুল-ত্রুটির সম্ভাবনা আছে। নিঃসঙ্গতা ভালো লাগবে।

মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

পাওনা অর্থ ফেরত পেতে অসুবিধায় পড়বেন। রক্তজনিত কোনো রোগ দেখা দিতে পারে। চোখের সমস্যায় ভুগবেন। অর্থকষ্ট হতে পারে। নিজের যোগ্যতা বা প্রতিভার পুরস্কার পাবেন।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনার হিতৈষীজনকে ভুল বোঝা থেকে সতর্ক থাকবেন। জাতিকাদের চাকরিক্ষেত্রে শুভ ঈঙ্গিত রয়েছে। সুনাম বাড়বে। যাত্রা শুভ। উচ্চ-শিক্ষারক্ষেত্রে বিষয় নির্বাচনে অসুবিধা দেখা দিতে পারে।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কোনো শিক্ষকের সহায়তায় উপকার পেতে পারেন। নিজের দোষে বা অবহেলায় কোন সুযোগ নষ্ট করা সম্পর্কে সতর্ক থাকবেন। আশা পূর্ণ হতে পারে। শারীরিক কল্যাণ হবে।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, জুন ১৯, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa