ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

রাশিফল

সামাজিক কাজে সফলতা মেষের, সুনাম বাড়বে বৃষের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, জুন ১৪, ২০২২
সামাজিক কাজে সফলতা মেষের, সুনাম বাড়বে বৃষের

আজ ৩১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জুন ২০২২ এবং ১৪ জিলকদ ১৪৪৩ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

সামাজিক কোনো কাজে সফলতা আসবে। আপনার নেওয়া পদক্ষেপ প্রশংসিত হবে। যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে। শরীর তেমন ভালো যাবে না।  

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 

আপনার সুনাম বাড়বে। তবে শত্রুতা কিছুটা চালু থাকতে পারে। কারো সঙ্গে বন্ধুত্ব হতে পারে। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে।

মিথুন: (২২মে – ২১ জুন) 

আপনি অপ্রত্যাশিত সফলতা পেতে পারেন। তবে পরিশ্রম ও টেনশন শারীরিক অসুস্থতার কারণ হতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। তবে ব্যবসায়িক যোগাযোগ শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 

শিক্ষার্থীদের ভালো যাবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লাভবান হতে পারেন। পারিবারিক ও দাম্পত্য শান্তি বজায় রাখা কঠিন হবে। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  

কোনো ঘটনা আপনার মানসিকতার পরিবর্তন ঘটাতে পারে। আপনার সুপ্ত প্রতিভা জাগ্রত হবে এবং পেশাগত কাজে সফলতা পাবেন। কোনো রকম রাগ বা জেদের কারণে ঝামেলা হতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

কোনো রকম দুর্ঘটনাজনিত ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। আপনি লাভবান হবেন। সন্তানের কারণে কোনো রকম মানসিক অস্থিরতা দেখা দিতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 

অপ্রত্যাশিত কারণে লাভবান হতে পারেন। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। সামাজিক যোগাযোগ বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 

পরিকল্পনা বাস্তবায়নে কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। পেশাগত শিক্ষায় মনোযোগ বাড়বে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 

অপ্রত্যাশিত কোনো ঘটনা মানসিক অস্থিরতার কারণ হবে। সামাজিক ও জনসংযোগমূলক কাজে আর্থিক কারণে টেনশনে থাকতে হবে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  

দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আপনার কর্মব্যস্ততা বাড়বে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। অপ্রত্যাশিত সূত্র থেকে লাভবান হতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

বয়স্কদের শরীরের প্রতি বিশেষ যত্নশীল হতে হবে। কারো স্নায়ুবিক ও লিভারের কোনো সমস্যা হতে পারে। ভাইবোন কারো সফলতার সংবাদ পাবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 

কোনো রকম ঝামেলায় জড়াতে পারেন। বাবা/মা কারো অসুস্থতাজনিত ব্যয় বাড়বে। পেশাগত কাজে জড়িতদের সুনাম ও সম্মান বাড়বে। প্রেম ক্ষেত্রে শুভ।

বাংলাদেশ সময়: ০৮০৮ ঘণ্টা, জুন ১৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa