ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

দূর থেকে সুখবর ধনুর, বৃষের কর্মক্ষেত্রে সমস্যা

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, জুন ১১, ২০২২
দূর থেকে সুখবর ধনুর, বৃষের কর্মক্ষেত্রে সমস্যা

আজ ২৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ জুন ২০২২ এবং ১১ জিলকদ ১৪৪৩ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ ২১ মার্চ - ২০ এপ্রিল

শুরুতে মানসিক চাপে থাকবেন। আর্থিক দিক তেমন ভালো যাবে না। কোনো বন্ধুর সঙ্গে বিরোধ হতে পারে। প্রেম সংক্রান্ত যোগাযোগ শুভ। তবে দাম্পত্য ক্ষেত্রে সমস্যা হতে পারে।  

বৃষ ২১ এপ্রিল - ২০ মে

কোনোরকম শত্রুতামূলক ক্ষতি হতে পারে। আত্মীয়দের সঙ্গে বিরোধ হতে পারে। কর্মক্ষেত্রে সমস্যা। কর্মক্ষেত্রে বসের মন রক্ষা করে চলা কঠিন হবে।  

মিথুন ২১ মে - ২০ জুন

সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। কোন আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। আর্থিক টেনশন বাড়তে পারে। কেউ কথার বরখেলাপ করতে পারে।

কর্কট ২১ জুন - ২০ জুলাই

পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। পাওনা টাকা আদায় সহজ হবে। কোথাও আনন্দ ভ্রমণে যেতে পারেন। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।  

সিংহ ২১ জুলাই - ২১ আগস্ট

পেশাগত কাজে সুনাম বাড়বে। তবে শিক্ষার্থীদের মানসিক চাপ। বিদেশ সংক্রান্ত যোগযোগ শুভ। চাকরিজীবীদের বসের সঙ্গে বিরোধ হতে পারে।  

কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কোনো অপ্রত্যাশিত কারণে ব্যয় বাড়বে। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে। পারিবারিক ও দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। চাকরিপ্রার্থীদের কোনো সুখবর আসতে পারে।  

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। শুরুতে আপনার ভাগ্য সুপ্রসন্ন হবে। পেশাগত সুনাম ও মর্যাদা বাড়বে।  

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

শিক্ষার্থীদের সম্মানজনক প্রাপ্তি হতে পারে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। তবে কোনো রকম গুপ্ত শত্রুতামূলক ক্ষতি হতে পারে। চাকরিজীবীদের প্রমোশন হতে পারে।  

ধনু ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর

বিনিয়োগ সংক্রান্ত ব্যাপারে সতর্ক হতে হবে। দূর থেকে সুখবর পাবেন। বিদেশ সংক্রান্ত যোগযোগ শুভ। দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলতে হবে।  

মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কারও অসুস্থতাজনিত ব্যয় বাড়বে। সামাজিক ও ধর্মীয় কাজে সুনাম বাড়বে। কোনো আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। বছরের শুরুটা তেমন ভালো যাবে না। প্রিয়জন কারও সঙ্গে বিরোধ হতে পারে।  

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আর্থিক ও মানসিক চাপে থাকতে পারেন। পেশাগত কাজে সফলতা পাবেন। প্রেম ও রোমাঞ্চ শুভ। শিক্ষার্থীদের সময় ভালো যাবে। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন।  

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ। কোনোরকম রাগ বা জেদ ক্ষতিকর হবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে।

বাংলাদেশ সময়: ০৮১৯ ঘণ্টা, জুন ১১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।