ঢাকা, শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

রাশিফল

ব্যবসায় আর্থিক ক্ষতি মেষের, কর্মক্ষেত্রে খুশি ধনুর

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, মে ৭, ২০২২
ব্যবসায় আর্থিক ক্ষতি মেষের, কর্মক্ষেত্রে খুশি ধনুর

আজ ২৪ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ, ০৭ মে ২০২২ এবং ০৫ শাওয়াল ১৪৪৩ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

ব্যবসায় সাহায্য পাবেন। বিচক্ষণ বন্ধুর সাহায্যে আপনার উন্নতি। প্রেমযোগ শুভ। সম্মান বা উপহার লাভ। পারিবারিক সমস্যা নিয়ে মনোমালিন্য।  

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
 
ব্যবসায় আর্থিক ক্ষতি। প্রেমযোগ মিশ্র। পারিবারিক অশান্তি। অর্থনৈতিক ক্ষতি।

মিথুন: (২২মে – ২১ জুন) 

অনর্থক দৌড়ঝাপ। চোখ নিয়ে সমস্যা। সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে। প্রেমের ক্ষেত্রটি নিয়ে ধোঁয়াশা বজায় থাকবে। কোনোভাবে প্রতারিত হতে পারেন। আঘাত লাগার সম্ভাবনা।  

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
 
সন্তানের আনন্দজনক বা সাফল্যের খবর আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজের সমাধান হতে পারে। প্রেমযোগ শুভ। লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ভ্রমণের যোগ আছে।  

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

আপনি উদ্যোগী হলেও জটিল কাজ সহজে হবে না। আপনার বিভিন্ন পদক্ষেপে পারিবারিক সমস্যার সৃষ্টি হবে। দিনের শেষে সমস্যা থেকে মুক্তি। প্রেমযোগ ক্ষীণ। কর্ম সম্পাদনে কিছুটা বেগ পেতে হতে পারে।  

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আপনার সিদ্ধান্ত নিয়ে পরিবারে মতান্তর দেখা দিতে পারে। ছাত্রদের জন্য শুভ। প্রেমযোগ শুভ। উদ্দেশ্য সফল হওয়ার যোগ। সন্তানের জন্য চিন্তা বজায় থাকবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

কর্মক্ষেত্রের সমস্যা থেকে উদ্ধার পেতে গেলে তোষামোদ করতে হতে পারে। সন্তানের স্বাস্থ্য নিয়ে উদ্বেগের কারণ হতে পারে। অভিজ্ঞতার মাধ্যমে পারিবারের সমস্যার সমাধান। শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 

কাছের বন্ধুর ব্যবহার আপনাকে আশাহত করবে। অভিভাবকদের সঙ্গে কোনো বিষয়ে মতান্তর হতে পারে। নতুন প্রেমের সম্ভাবনা নেই। পারিবারিক সমস্যা থেকে কিছুটা মুক্তি পেতে পারেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
 
আপনার সাফল্যে পরিবার ও কর্মক্ষেত্রে খুশি। প্রেমযোগ শুভ। কর্মক্ষেত্রে সততার জন্য প্রশংসিত হবেন। কোমর বা হাঁটুর ব্যথায় কষ্ট পেতে পারেন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

অপ্রত্যাশিত সুযোগে উপার্জন বাড়বে। শরীর নিয়ে চিন্তা থাকবে। প্রেমযোগ ক্ষীণ। পারিবারিক বিষয়ে অভিযোগের শিকার হতে পারেন। অন্যায়ের প্রতিবাদ করা নিয়ে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন।
  
কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

হতাশ হবেন না। নতুন উদ্যমে কাজ করার প্রবণতা আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে। প্রেমযোগ শুভ। অর্থযোগ দুর্বল। শুভ সংবাদ পেতে পারেন। নৈরাশ্যের অবসান ঘটবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 

নিয়মিত কর্মে সংঘাতযোগ পরিলক্ষিত। শত্রুরা সামনে এক রকম এবং পিছনে আরেক রকম ব্যবহার করবে। সেটিকে নিয়ে চুপ থাকাই শ্রেয়। প্রেমযোগ শুভ। সমঝোতার মাধ্যমে এগিয়ে যাবেন।  

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, মে ০৭, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa