ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ১৩ বৈশাখ ১৪২৯, ২৬ এপ্রিল ২০২২, ২৪ রমজান ১৪৪৩ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: কোনো কারণে উদ্বেগ বাড়তে পারে। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত থাকতে পারেন। আজ সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেমে জট খুলে যেতে পারে।

বৃষ: খুব চিন্তা করে সকালের দিকে লটারি কাটতে পারেন। নিজের দায়িত্ব এড়ানোর ফলে সংসারে অশান্তি। উপার্জনের চেষ্টা না করাই ভাল। আজ কর্মে অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি হবে। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। কোনো শুভ খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে।

মিথুন: আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় সাফল্য পাবেন না। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। বাড়ির সবাই মিলে ভ্রমণের সম্ভাবনা আছে।

কর্কট: অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কোনো কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধুলায় সুনাম ও প্রতিপত্তি বাড়বে। সন্তানদের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন।

সিংহ: আজ সারা দিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার ক্ষেত্রে সময়টা খুব ভাল।

কন্যা: নিজের ভুলে বাড়িতে অশান্তি বাধতে পারে। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে।  পারিবারিক ছোটখাটো সমস্যা থাকলে সেসব কেটে যাবে। আজ কোনো কারণে ব্যবসায় চাপ বাড়তে পারে। তৃতীয় কারো জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি বাধতে পারে। প্রেমে চাপ বাড়বে।

তুলা: গাড়িচালকদের জন্য দিনটি খুব ভাল। আজ ব্যবসায় প্রচুর পরিশ্রম হতে পারে। প্রেমে জটিলতা আসতে পারে। ভ্রমণে হঠাৎ বাধা আসতে পারে। বুদ্ধির ভুলে কোনো ভাল কাজ হাতছাড়া হতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বাড়বে। পড়াশোনায় খরচ বাড়বে।

বৃশ্চিক: প্রতিবাদী মনোভাবের জন্য অফিসে জটিলতা আসতে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে। বাজে চিন্তার জন্য মানসিক চাপ বাড়তে পারে। ভাল কাজ করে উপহাস জুটতে পারে। রোগ থেকে মুক্তি পেতে পারেন।

ধনু: গান বাজনা থেকে আয় হবে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। ভক্তিমূলক কাজে মনোনিবেশ ও শান্তি। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ আসবে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

মকর: বাড়তি আয় করতে গিয়ে টাকা নষ্ট হওয়ায় কষ্ট পাবেন। আজ সন্তানকে সাহায্য করতে পেরে শান্তি পাবেন। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। শরীর খারাপ থাকতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণ হওয়ায় কর্মে বিপত্তির যোগ রয়েছে। একটু সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। প্রেমে জটিলতা কেটে যেতে পারে।

কুম্ভ: রাজনীতিকেদের একটু সাবধানে থাকা দরকার, বিবাদে জড়াতে পারেন। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। চোখের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। উচ্চশিক্ষিতদের জন্য ভালো খবর বা যোগাযোগ আসতে পারে। দাম্পত্য জীবন সুখের হলেও ক্লেশ থাকবে।

মীন: শত্রুর মোকাবিলা করতে পারবেন না। নতুন কোনও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। আজ বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে। বেড়াতে গিয়ে অপদস্ত হওয়ার আশঙ্কা আছে। সন্তানদের বায়নায় নাজেহাল হতে হবে। বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তি বাধতে পারে।

বাংলাদেশ সময়: ০৭০৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।