ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

রাশিফল: নতুন পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত তুলার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
রাশিফল: নতুন পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত তুলার

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে।

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি―মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ:

কোনো গুরুত্বপূর্ণ পরিবর্তন মাথায় আসবে। অপ্রয়োজনীয় ব্যয় হবে। কোনো প্রচেষ্টায় অযথা বিলম্ব। দক্ষ ব্যবস্থাপনার অভাবে কাজে বিঘ্ন ঘটতে পারে। অন্যের সঙ্গে কুশলী হতে হবে।

বৃষ:

আয়ের ক্ষেত্রে আগের তুলনায় আশাপ্রদ। কোনো পরিকল্পনার অগ্রগতি হবে। অতীত অভিজ্ঞতা কাজে লাগিয়ে নিজের বুদ্ধি ও পরিশ্রম আপনাকে সফলতার পথে নিয়ে যাবে। পরিবেশ নিয়ন্ত্রণে রাখুন।

মিথুন:

কাজের পরিধি বাড়বে। ব্যবসায় মন্দা থাকলেও উন্নতির যোগ দেখা যায়। কাজকর্মে প্রসার লাভ হবে। আকস্মিক কোনো সুযোগ আসতে পারে। পারিবারিক শান্তি বজায় রাখুন।

কর্কট:

সামাজিক কাজে সুনাম পাবেন। নতুন কোনো কাজের সুযোগ আসতে পারে। আর্থিক সচ্ছলতা না থাকলেও অসুবিধা হবে না। প্রবাসী কারো কাছ থেকে সাহায্য পেতে পারেন। সিদ্ধান্তে স্থির থাকুন।

সিংহ:

কাজের ক্ষেত্রে কোনো ভালো খবর পেতে পারেন। নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, যা আর্থিকভাবে লাভবান করবে। প্রিয়জনের ফোনালাপে ব্যস্ত সময় কাটবে। মনের অবসাদ দূর হবে।

কন্যা:

সামাজিক যোগাযোগ বাড়বে। অংশীদারি কাজে লাভের আশা করা যায়। শুভ কোনো পরিবর্তন আসতে পারে। কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। কথাবার্তায় ও আচরণে সংযমের প্রয়োজন। রোমান্স শুভ।

তুলা:

কর্মপ্রার্থীরা বেশ কিছু সুযোগের সংবাদে আনন্দিত হবেন। প্রত্যাশিত কাজে ঝামেলা দেখা দিতে পারে। প্রতিবন্ধকতার বিরুদ্ধে লড়াইয়ে জয়ী হতে হবে। গুরুদায়িত্ব পালনে ইতিবাচক মনোভাব রাখুন।

বৃশ্চিক:

নতুন পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। প্রত্যাশিত কাজে অগ্রগতি হওয়ার সম্ভাবনা। অর্থাগমের সুযোগ আসবে। কিছু দুর্ভাবনা থাকলেও আয় বৃদ্ধি পাবে। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন।

ধনু:

জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন্য শুভ দিন। সন্তানের জন্য ব্যয় বৃদ্ধি। নিজ কৌশলের সঠিক প্রয়োগে উন্নতির সম্ভাবনা। পারিবারিক জটিলতার অবসান হবে। সিদ্ধান্তে স্থির থাকুন।

মকর:

কোনো যোগাযোগ আর্থিক উন্নতির সহায়ক হতে পারে। ইতিবাচক পরিবেশ তৈরি হবে। কাজে উন্নতি ও সুনাম বৃদ্ধি পাবে। জীবন সম্পর্কে আশাবাদী দৃষ্টিভঙ্গি রাখুন। জনসমাগম এড়িয়ে চলুন।

কুম্ভ:

শুভ সংবাদ আনন্দ দেবে। কোনো গুণের জন্য সমাদৃত হতে পারেন। মানসিক শক্তি বাড়বে। পাওনা আদায়ে অগ্রগতি হবে। পরিশ্রমের কারণে সুফল পাবেন। কল্যাণকর কাজে যুক্ত থাকুন।

মীন:

পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হবে। অন্যের কাছে নিজের বিশ্বাসযোগ্যতা প্রমাণ করতে পারবেন। নিজের জন্য ভালো কিছু করার এখনই চমৎকার সময়। মন ভালো রাখুন।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।