ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

কর্মক্ষেত্রে বাধা মিথুনের, সতর্ক থাকুন তুলা

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
কর্মক্ষেত্রে বাধা মিথুনের, সতর্ক থাকুন তুলা

আজ ১৩ চৈত্র ১৪২৮ বঙ্গাব্দ, ২৭ মার্চ ২০২২ এবং ২৩ সাবান ১৪৪৩ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

প্রিয়জনের ব্যবহার ঠিক থাকবে না আজ। খাবারের ব্যাপারে একটু সাবধান থাকুন। বাবার সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা। আজ সারা দিন কারো প্রতি বিদ্বেষ সৃষ্টি হওয়ায় কর্মে ব্যাঘাত ঘটতে পারে। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম। হাঁটু বা পায়ের ব্যথায় কষ্ট পাবেন। আজ বিশেষ কোনো কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে পারবেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

আজ বিদেশে থাকলে চিন্তা বাড়বে। সকালের দিকে স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো হবে। সহকর্মীর বাজে ব্যবহারে কর্মস্থানে বিরক্তি বাড়তে পারে। নতুন কিছুর প্রতি আপনার আগ্রহ বাড়বে। অর্থ লাভ হতে পারে। বিয়ের দিক থেকে দিনটি শুভ। আজ বিলাসিতা বা সম্ভোগ সুখের জন্য অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা। উচ্চশিক্ষায় বাধা থাকলেও প্রাথমিক স্তরের পড়াশওনায় অগ্রগতির সম্ভাবনা।

মিথুন: (২২মে – ২১ জুন)

অতিরিক্ত ভোগের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি অর্থের দরকার হবে আজ। আত্মীয়দের নিয়ে বিবাদ বাড়তে পারে। আজ নিজের কৃতিত্বের জন্য পুরস্কার পাবেন। কর্মক্ষেত্রে বাধা লক্ষ্য করা যাচ্ছে। আপনার বিশ্বাসে কেউ আঘাত করতে পারেন। সপরিবারে ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আজ আয় খুব ভাল হবে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। নব্য বিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর ছলনার শিকার হতে পারেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

মহিলাদের থেকে একটু সাবধান থাকা দরকার। প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা। কর্মচারীর বুদ্ধিতে ব্যবসায় উন্নতি হবে। কোনো বিষয়ে মানসিক চাপ থাকবে। প্রেমে সাফল্য লক্ষ্য করা যাবে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। ব্যবসা বা কর্মে খুব ভালো যোগ দেখা যাচ্ছে, তবে প্রচুর পরিশ্রম করতে হবে। বাড়ির লোকের সঙ্গে ছোটখাটো ভ্রমণ দেখা যাচ্ছে। দাম্পত্য জীবনে কলহ বাধতে পারে। হজমের সমস্যায় নাজেহাল হতে হবে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

আপনার দ্বারা কর্মস্থানে খারাপ কিছু হতে পারে। ব্যবসা মধ্যম প্রকার যাবে। আজ আয়ের পরিমাণ ভালো থাকলেও দারিদ্রতা আপনাকে পিছু ছাড়বে না। কর্মক্ষেত্রে সুবিবেচক ব্যক্তি হিসাবে উন্নতির যোগ আছে। নিদ্রাহীনতার জন্য শারীরিক দুর্বলতা থাকবে। পরিবারে সম্মান বৃদ্ধি পাবে। ভালো কাজের জন্য সম্মান পাওয়ার আশা রাখতে পারেন। আর্থিক অবস্থা ভালোই যাবে। বিদ্যার্থীদের জন্য সামনের সময়টা খুব একটা ভালো নয়।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

যেকোনো কারণে মিথ্যা বদনাম হওয়ার আশঙ্কা আছে। আজ ব্যবসায় পরিশ্রম ও লাভ বৃদ্ধি পাবে। অনেক দিনের পুরনো ক্ষত থেকে ব্যথা বাড়তে পারে। গুরুজনদের থেকে সাহায্য পাবেন। নতুন বন্ধু প্রাপ্তি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। আজ কোনো কিছুর জন্য সারা দিন ভয় কাজ করবে। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। পূজাপাঠের জন্য বাড়তি খরচ হতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে মতের অমিল হবে। চোখ নিয়ে একটু সাবধান থাকুন। ভাইবোনদের সঙ্গে ঝামেলা হতে পারে। সুযোগসন্ধানীদের থেকে সতর্ক থাকুন। কর্মস্থানে সম্মান প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। আজ শুভ কিছু করার কথা ভাবতে পারেন। প্রিয়জনের বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। হঠকারী সিদ্ধান্ত ত্যাগ করাই ভালো। বাড়ির সকলে মিলে কোথাও ভ্রমণের সিদ্ধান্ত।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

ব্যবসায় বাড়তি লাভ হওয়ার সম্ভাবনা। বাকপটুতায় আজ সকলের মন জয় করতে সক্ষম হবেন। সামাজিক কাজে সুনাম পাবেন। ভ্রমণের পরিকল্পনা না করাই ভালো। আজ আমদানি রফতানি ব্যবসায় ভালো যোগ দেখা যাচ্ছে। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিতে না পারলে ক্ষতি হবে। আজ শরীর নিয়ে হয়রান হতে হবে। সংসারে শান্তি থাকবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

কিছু উপহার পেতে পারেন। সন্তানের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। প্রতিবেশির ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। আজ কোনো ঝামেলা বাধলে আয়ত্তে আনা মুশকিল হবে। ব্যবসায়ীদের জন্য ভালো সময়। কারো চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে। ফাটকা থেকে ক্ষতি হতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

শত্রুর থেকে সাবধান থাকা দরকার। আজ পরিবারের অশান্তির জন্য কর্মে ব্যাঘাত ঘটবে। ধর্ম ও দর্শনের আলোচনায় সম্মান পাবেন। খুব পরিচিত কারো সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা। কারো কাছ থেকে উপকার পেতে পারেন। কর্মস্থানে আজ দায়িত্ব বাড়তে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ বিপদের আশঙ্কা রয়েছে। মন অস্থির থাকায় ভালো কাজ হাতছাড়া হওয়ার আশঙ্কা। সম্পত্তি মামলায় সুফল পেতে পারেন। স্বামী-স্ত্রী যৌথ ব্যবসায় সাফল্য পেতে পারেন। সন্তানের চাকরির জন্য প্রভাবশালী ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। আজ উত্তেজক কাজ থেকে দূরে থাকুন। পুরনো ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। আধুনিক ভাবে ঘর সাজানোর ইচ্ছা থাকবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ বাড়িতে অশান্তি আসতে পারে। আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনদের কাছ থেকে ভালো সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। মা-বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে, সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার সঙ্গতি থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।