ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

আয় বাড়বে সিংহের, দায়িত্ব বাড়বে মকরের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
আয় বাড়বে সিংহের, দায়িত্ব বাড়বে মকরের

আজ ৯ চৈত্র ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ মার্চ ২০২২ এবং ১৯ সাবান ১৪৪৩ রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

পেটের ব্যাপারে একটু সাবধান থাকুন। পিতার সঙ্গে দরকারি আলোচনা। আজ সারাদিন মনে কারো প্রতি বিদ্বেষ সৃষ্টি হওয়ায় কর্মে ব্যাঘাত ঘটতে পারে। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সন্তানের আচরণে বদল লক্ষ করবেন। হাঁটু বা পায়ের ব্যথা। বিশেষ কোনো কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন। স্ত্রীর বিষয়ে সন্দেহের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিশেষ আলোচনা। সহকর্মীর খারাপ ব্যবহারে কর্মস্থানে বিরক্তির ভাব। নতুন কিছুর প্রতি আপনার আগ্রহ বাড়বে। সন্তানের বায়নায় নাজেহাল হতে হবে। উপার্জনের হার বৃদ্ধি পেতে পারে। বিবাহের ক্ষেত্র শুভ। আজ বিলাসিতার জন্য অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা। আজ বাড়িতে অশুভ কিছু ঘটতে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)

ব্যবসার জন্য বাড়তি অর্থ দরকার হতে পারে। আত্মীয়দের সঙ্গে বিবাদ বাড়তে পারে। কোনো কৃতিত্বের জন্য পুরস্কার পেতে পারেন। কর্মে একটু বাধা লক্ষ্য করা যাচ্ছে। আপনার বিশ্বাসে কেউ আঘাত করতে পারে। সপরিবারে ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আজ আয়ের পরিমাণ ভালোই থাকবে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। নতুন বিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর ছলনার শিকার হতে পারেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

প্রতিবেশীর সঙ্গে বিবাদ দিয়ে দিনটি শুরু হতে পারে। কর্মচারীর বুদ্ধিতে ব্যবসায় উন্নতি। কোনো বিষয় নিয়ে মনের উপর চাপ বাড়বে। প্রেমে সাফল্য লক্ষ্য করা যাবে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধের যোগ দেখা যাচ্ছে। ব্যবসা বা কর্মের ক্ষেত্রে খুব ভালো যোগ দেখা যাচ্ছে, কিন্তু পরিশ্রম যথেষ্ট করতে হবে। দাম্পত্য জীবনে কলহ বাধতে পারে। হজমের সমস্যা।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

ব্যবসায় মিশ্রফল। আয়ের পরিমাণ ভালো থাকলেও অভাব আপনাকে তাড়িয়ে বেড়াবে। কর্মক্ষেত্রে সুবিবেচক ব্যক্তি হিসাবে উন্নতির যোগ। নিদ্রাহীনতার জন্য শারীরিক দুর্বলতা। পরিবারে সম্মান বৃদ্ধি। নিজের ভালো কাজের জন্য মানুষের কাছ থেকে প্রচুর সহমর্মিতা পাওয়ার আশা রাখতে পারেন। আর্থিক অবস্থা ভালো যাবে। বিদ্যার্থীদের সামনে প্রতিকূল সময়।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

মিথ্যা বদনাম আসতে পারে। আজ ব্যবসায় পরিশ্রম বৃদ্ধি পেলেও লাভ সঠিক থাকবে। অনেক দিনের পুরোনো ক্ষত ভোগাতে পারে। গুরুজনদের থেকে সাহায্য পাবেন। নতুন বন্ধু প্রাপ্তি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। আজ কোনো কিছুর জন্য সারা দিন ভয় কাজ করবে। সন্তানদের থেকে কিছু উপকার পাবেন। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। পুজো-পাঠের জন্য বাড়তি খরচ হতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

ব্যবসায় চিন্তা বাড়তে পারে। পিতা-মাতার সঙ্গে মতের অমিল হতে পারে। চোখের ব্যাপারে একটু সাবধান। সুযোগসন্ধানীদের থেকে সতর্ক থাকুন। কর্মস্থানে সম্মান প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। আজ শুভ কিছু করার কথা ভাবতে পারেন। প্রিয়জনের বিবাহ নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। হঠকারী সিদ্ধান্ত ত্যাগ করাই ভালো। বাড়ির সকলে মিলে কোথাও ভ্রমণ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বাকপটুতায় আজ সকলের মন জয় করতে সক্ষম হবেন। জনহিতকর কাজে সুনাম পাবেন। সন্তানদের জন্য ভালো কোনো ভাবনা আসতে পারে। ভ্রমণের পরিকল্পনা না করাই ভালো। আজ আমদানি-রফতানি ব্যবসায় ভালো যোগ। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি। আজ শরীরের উপরে খুব হয়রানি হতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

সকালের দিকে কিছু উপহার পেতে পেতে পারেন। সন্তানের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কোনো অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝঞ্ঝাটে বেশি কথা না বলাই শ্রেয়। এ সময়ে প্রেমের দিকে না এগোনোই ভালো। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। আজ কোনো ঝামেলা বাধলে পরিস্থিতি আয়ত্তে আনা মুশকিল হবে। গন্ধদ্রব্যের ব্যবসায়ীদের জন্য ভালো সময়। কারো চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

সকালের দিকে বাড়তি খরচ হতে পারে। আজ পরিবারের অশান্তির জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। ধর্ম ও দর্শন আলোচনায় সম্মান প্রাপ্তি। খুব পরিচিত কারো সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। ভ্রাতৃস্থানীয় কারো কাছ থেকে উপকার পেতে পারেন। আজ শত্রুপক্ষ আপনার কাছে নত থাকবে। কর্মস্থানে দায়িত্ব বাড়তে পারে। গুরুত্বপূর্ণ বিষয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ একটু বিপদের সম্ভাবনা আছে। মনে অস্থির ভাব থাকার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। সম্পত্তি সংক্রান্ত মামলায় সুফল পেতে পারেন। স্বামী-স্ত্রী যৌথ ভাবে কোনো ব্যবসায় সাফল্য পেতে পারেন। সন্তানের চাকরির জন্য কারো সঙ্গে আলোচনা হতে পারে। আজ উত্তেজক কোনো কাজ থেকে দূরে থাকুন। পুরনো ব্যবসায় আর্থিক উন্নতির যোগ। আধুনিক ভাবে ঘর সাজানোর ইচ্ছা।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনদের কাছ থেকে ভালো সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতির যোগ। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে, সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আনন্দ লাভ। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।