ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ২৬ ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ মার্চ ২০২২ এবং ০৭ শাবান ১৪৪৩ রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: কোনো ব্যক্তির সহযোগিতা ও সহানুভূতি পাবেন। চাকরিক্ষেত্রে ভালো যাবে। প্রযুক্তিবিদরা উন্নতি করবেন। নিজেকে সংযত রাখবেন।

বৃষ: কোনো আর্থিক ব্যাপারে কারও সাহায্য নেবেন না। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাওয়ার সুযোগ আসবে। কর্তৃপক্ষের নজরে আসার ফলে কাজের দায়িত্ব বাড়বে।

মিথুন: অযথা মিথ্যাপবাদ পেতে পারেন। ব্যয় বাড়বে। বিশেষ কোনো অনুষ্ঠানে যোগদান করে বিশিষ্টজনদের সঙ্গে পরিচিতি লাভের সুযোগ পাবেন।

কর্কট: ব্যয় বাহুল্যে সংসারে অশান্তির সৃষ্টি হবে। শত্রুরা নতি স্বীকার করবে। চাকরিক্ষেত্রে কাজের সুনাম পাবেন। পারিবারিক সমস্যার সমাধান হবে।

সিংহ: ঝোঁকের মাথায কোনো আর্থিক লেনদেনের ব্যাপারে জামিনদার হবেন না, শেষে বিপদে পড়তে পারেন। চাকরিক্ষেত্রে উন্নতির সুযোগ আসবে।

কন্যা: চাকরির ইন্টারভিউতে সাফল্য পেতে পারেন। অহেতুক চিন্তা করবেন না। কাজকর্মে আয় বাড়লেও নিজের ত্রুটিতে কিছু ক্ষতিও হতে পারে।

তুলা: বিজ্ঞান গবেষণায় নিযুক্ত ব্যক্তিরা সাফল্যের আশা করতে পারেন। শিক্ষক ও অধ্যাপকদের কোনো শুভ সংবাদে কাজের আগ্রহ বাড়বে।

বৃশ্চিক: উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। সরকারি চাকরিক্ষেত্রে হঠাৎ বদলির আদেশ আসতে পারে। হঠাৎ কোনো সংবাদে মানসিকভাবে চঞ্চল হয়ে উঠতে পারেন।

ধনু: সঙ্গীত ও অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময়টি অনুকূল। স্ত্রীর স্বাস্থ্যের জন্য দুশ্চিন্তা। কাজকর্মের সাফল্যের ফলে উৎসাহ বাড়বে।

মকর: চাকরিক্ষেত্রে সুনাম পাবেন। আর্থিক অবস্থা মোটামুটি ভালো থাকবে। সংসারের ওপর বিতৃষ্ণা আসতে পারে।

কুম্ভ: অযথা সত্য কথা বলার জন্য শত্রু বাড়বে। কোনো নারীর প্রতি আসক্তিতে অনর্থ ঘটতে পারে। কোনো কাজ বা অংশীদারি ব্যবসায় প্রাধান্য বিস্তার করবেন।

মীন: আপনার কোনো হিতৈষীর জন্য শোক পেতে পারেন। প্রবাসে থাকা কোনো সন্তানের জন্য চিন্তা হবে। রাজনৈতিক সংঘর্ষে আহত হওয়ার সম্ভাবনা।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।